| |

নান্দাইলে পুলিশকে মারপিট করে পালিয়েছে আসামি

আপডেটঃ ১১:৪৪ পূর্বাহ্ণ | নভেম্বর ১২, ২০১৭

Ad

মো: আনিছুর রহমান ফারুক ॥ ময়মনসিংহের নান্দাইলে পুলিশকে মারপিট করে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে সুজন মিয়া নামের গরু চোর মামলার এজাহারভুক্ত আসামি। শনিবার দুপুরের পর বিষয়টি জানাজানি হলে তোলপাড় সৃষ্টি হয়।

 

পরে আসামি ও তার লোকজনের মারপিটে আহত নান্দাইল মডেল থানার সহকারী উপ-পরিদর্শক মিজানুর রহমান স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

 

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে উপজেলার আঁচারগাঁও ইউনিয়নের সুতারাটিয়া গ্রামে গরু চোর মামলার এজাহারভুক্ত আসামি সুজন মিয়াকে সাদা পোশাকে ধরতে যান মডেল থানার উপ-পরিদর্শক নুরুল হুদা ও সহকারী উপ-পরিদর্শক মিজানুর রহমান।

 

এ সময় ওই আসামির লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে সহকারী উপ-পরিদর্শক মিজানুর রহমানকে মারপিট করে হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

এ বিষয়ে ময়মনসিংহের গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রাণী সরকার জানান, আসামি হ্যান্ডকাপ নিয়ে পালিয়ে যায়নি। আসামি ধরতে গেলে ওই এএসআই’র সঙ্গে আসামির ধস্তাধস্তি হয়। এতে সে পড়ে গিয়ে আহত হন।

 

পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি প্রাথমিক চিকিৎসা নেন। তিনি জানান, পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ওই আসামিকে ধরতেও পুলিশের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

ব্রেকিং নিউজঃ