| |

বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহম্মেদ নিকট হতে তৃতীয় বারের মতো সিআইপি কার্ড পেলেন আমিনুল হক শামীম

আপডেটঃ ১:১১ পূর্বাহ্ণ | নভেম্বর ১৪, ২০১৭

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ বৃহত্তর ময়মনসিংহের গর্ব, ময়মনসিংহের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সহ সভাপতি মো: আমিনুল হক শামীম ব্যবসা বাণিজ্যের অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে বাণিজ্যিক ভাবে দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তি শামীম এন্টারপ্রাইজ (প্রাঃ) লিমিটেড,

 

পর্যটন নগরী কক্সবাজারের রয়েল টিউলিপ সিপার্ল রিসোর্টস এন্ড স্পা লিঃ ও ময়মনসিংহ জুট মিলস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিনুল হক শামীম নির্বাচিত হওয়ায় গত ১২ নভেম্বর রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপির কাছ থেকে তৃতীয় বারের মতো সিআইপি কার্ড গ্রহণ করেছেন তিনি।

 

১৩ নভেম্বর সোমবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের মাঝে এ তথ্য জানানো হয়েছে। তার এই অসামান্য অবদানে ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ এর নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

পাশাপাশি ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মো: মমতাজ উদ্দিন মন্তা, মহাসচিব মো: মাহবুবুর রহমান মলিক সমিতির সকল সদস্যদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

এছাড়া আমাদের গর্ব,আমাদের অহংকার প্রিয় আমিনুল হক শামীম ভাই ব্যবসা বাণিজ্যের অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ বাণিজ্যিক ভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) হিসেবে ৩য় বারের মত নির্বাচিত হওয়ায় ময়মনসিংহ মহানগর কৃষকলীগ এর পক্ষ থেকে সভাপতি এবি সিদ্দিক সাধারন সম্পাদক মো: আবুল হাশেম রায়হান শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।