| |

জামালপুরে বকশীগঞ্জে মুক্তিযোদ্ধা বাবুল চিশতীকে গণসংবর্ধনা

আপডেটঃ ১:১৫ পূর্বাহ্ণ | নভেম্বর ১৪, ২০১৭

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ॥ কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের তথ্য ও গবেষনা সম্পাদক ও দি ফারমার্স ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মাহাবুবুল হক চিশতীকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার রাতে জামালপুরের বকশীগঞ্জ পৌর শহরের খয়ের উদ্দিন সিনিয়র মাদ্রাসা মাঠে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

টেকসই উন্নয়নে গুরুত্বপূর্ন অবদান রাখায় (এসডিজি) কর্পোরেট সামাজিক দায়বদ্ধতায় নেতৃত্বের জন্য জাতিসংঘের সদর দপ্তরে ইন্টারন্যাশনাল কংগ্রেস অব মিডিয়ার উদ্যোগে বিশেষ সম্মাননা পদক পাওয়ায় তাকে এই সংবর্ধনা দেয়া হয়। বিভিন্ন পেশাজীবি ও ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক তথ্যমন্ত্রী আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপি।

 

উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে সবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার,ওসি আসলাম হোসেন,জেলা ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার সুজাত আলী,

 

জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন,ডা.ভিসি আবুল হোসেন, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল,শিল্প ও বনিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, মুক্তিযোদ্ধা খায়রুল ইসলাম,আলহাজ্ব মফিজ উদ্দিন, মো: নজরুল ইসলাম সওদাগার প্রমুখ।

ব্রেকিং নিউজঃ