| |

আগামী নির্বাচনে জাতীয় পার্টির ৩০০ আসনে মনোনয়ন দেওয়ার প্রস্তুতি চলছে

আপডেটঃ ৭:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০১৮

Ad

ইব্রাহিম মুকুটঃ গতকাল বিকেলে চর খরিচা জামিয়া মাহামুদিয়া আরাবিয়া ইসলামিয়া মাদরাসায় মজলিশে দাওয়াতুল হক বাংলাদেশ তত্ত্বাবধানে পরিচালিত খতমে কোরআনে করিম ও খতমে বুখারী শরিফের বিশেষ ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রপতি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত বাংলাদেশ জাতীয় পার্টির চেয়াম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ।

 

তিনি বলেন মাদরাসার জ্ঞানের আলো সব দিকে ছড়িয়ে দাও। মাদরাসার জ্ঞানের আলোর মাধ্যেমে অন্ধকার দূরিভূত হবে। আল্লাহ্ তায়ালার কাছে সবচেয়ে প্রিয় ধর্ম ইসলাম এ কারনে তিনি ইসলামকে বাংলাদেশের রাষ্ট্র ধর্ম ঘোষনা করেন। এবং শুক্রবার জুম্মার দিন হওয়ার কারনে তিনি শুক্রবার ছুটির দিন ঘোষনা করেন। আমাদের কোন ছাত্র পৃথিবীতে কোন সুনাম অর্জন করতে পারেনাই অথচ মাদরাসার ছোট ছোট ছাত্ররা কোরআন তেলাওয়াতের মাধ্যমে পৃথিবী ব্যাপি সুনাম অর্জন করে।

 

এর আগে প্রশ্নের জবাবে তিনি বলেন বি.এন.পি সরকার ক্ষমতা আসার পর তাকে ছয় বছর জেলে থাকতে হয়েছে। অথচ আমার সবগুলি মামলায় ছিল জামিন যোগ্য তারপরও আমাকে জামিন দেওয়া হয়নাই। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সহায়ক সরকার সম্পর্কে তিনি বলেন সহায়ক সরকার বলতে কিছু বুঝিনা সংবিধান অনুযায়ী আগামী জাতিয় সংসদ নির্বাচন হবে। আগামী নির্বাচনে জাতীয় পার্টির ৩০০ আসনে মনোনয়ন দেওয়ার প্রস্তুতি চলছে।

 

খালেদা জিয়ার বিরোদ্ধে ৮ তারিখ মামলা রায়ের সম্পর্কে জিজ্ঞাস করলে তিনি বলেন আইন তার নিজস্ব গতিতে চলবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্মমন্ত্রী আলহাজ্ব অধক্ষ্য মতিউর রহমান, জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, মুফতি মাওলানা হাবিবুল্লাহ মিছবাহ ও দেশ বরণ্য উলামাগণ।

 

এ সময় অন্যান্য মাঝে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ মুক্তি এমপি, ঈশ্বরগঞ্জ এর ফখরুল ইমাম, মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গির ইসলাম, এ.ডিসি জেনারেল মহসিন উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার নিয়াজি, ডাঃ কেআর ইসলাম, কেন্দীয় যুব সংহতি আরজু, সাইফুল ইসলাম প্রমুখ। জুম্মার নামায পরিচালনা করেন মুফতি মাওলানা মাহামুদুল হাসান