| |

আওয়ামীলীগ সরকার সংখ্যালঘূবান্ধব সরকার

আপডেটঃ ১১:৫০ পূর্বাহ্ণ | জুন ০৭, ২০১৮

Ad

ইব্রাহিম মুকুটঃ গত মঙ্গলবার দূর্গাবাড়ী নাটমন্দিরে অনুষ্ঠিত ৫৬ প্রহরব্যাপী শ্রী শ্রী হরিনাম সংকীর্তন অনুষ্ঠানে ভক্তবৃন্দের সাথে মত বিনিময় করেন ময়মনসিংহ সদর ৪ আসনের আঃলীগের মনোনয়ন প্রত্যাশী স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক ডা. এম.এ আজিজ। মত বিনিময়কালে তিনি বলেন, এদেশে সবধর্মের মানুষের ধর্মীয় অনুষ্ঠান উজ্জাপনের সমান অধিকার রয়েছে।

 

বিশেষত ময়মনসিংহ শহর সাম্প্রদায়িক সম্প্রীতির শহর। এখানে কোন দিন কোন প্রকার সাম্প্রদায়িক ঘটনা সংঘঠিত হয় নাই। তাই আগামী দিনেও যেন কোন প্রকার সাম্প্রদায়িক ঘটনা সংঘঠিত হতে না পারে তার জন্যে আমরা সচেষ্ঠ থাকব। তিনি আরও বলেন, আঃলীগ আমলে সংখ্যালঘুরা নাগরিক হিসেবে একজন মুসলমান যে অধিকার রাষ্ট্রীয় ও প্রশাসনিকভাবে ভোগ করে সংখ্যালঘুরাও সমানভাবে সেই অধিকার ভোগ করে। আওয়ামীলীগ সরকার সংখ্যালঘূবান্ধব সরকার।

 

সর্বপ্রকার ভেদাভেদ ভুলে এখানে সবাই শান্তিতে বসবাস করে। তাই আগামী দিনেও শেখ হাসিনার আঃলীগ সরকারকে টিকিয়ে রাখার জন্য আপনাদের এগিয়ে আসতে হবে। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় চিকিৎসক পরিষদের সহ সভাপতি ডা. আ.ন.ম ফজলূল হক পাঠান,

 

ময়মনসিংহ মেডিকেল কলেজ চিকিৎসক পরিষদের সাধারন সম্পাদক এ.এইচ.এম গোলন্দাজ তারা, ময়মনসিংহ মহানগর পূজা উজ্জাপন পরিষদের সাবেক আহ্বায়ক ও আলোকিত ময়মনসিংহের সম্পাদক বাবু প্রদীপ ভৌমিক, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সহ সভাপতি শংকর সাহা, ময়মনসিংহ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এ.এইচ.এম ফারুক, দূর্গাবাড়ী কৃর্ত্তীন কমিটির সাধারন সম্পাদক স্বপন ঘোষ, পূজা উজ্জাপন পরিষদ ময়মনসিংহ মহানগরের নেতা সঞ্চয় ঘোষ প্রমুখ।

ব্রেকিং নিউজঃ