| |

জীবনের নিরাপত্তা চেয়ে নেত্রকোনায় অসহায় পরিবারের সংবাদ সম্মেলন

আপডেটঃ ৮:১১ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০১৮

Ad

নেত্রকোনা প্রতিনিধি ঃ একটি প্রভাবশালী সন্ত্রাসী চক্রের গভীর ষড়যন্ত্র, শারীরিক ও মানসিক অত্যাচার নির্যাতন ও অব্যাহত প্রাণনাঁশের হুমকির হাত থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছে অসহায় মোঃ হৃদয় আলম সবুজ ও তার পরিবার।

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নের দুর্লভপুর গ্রামের মৃত আজমত আলী পুত্র ভাড়ায় মোটর সাইকেল চালক অসহায় মোঃ হৃদয় আলম সবুজ তার পরিবার পরিজন সিয়ে মঙ্গলবার নিউজ চেম্বারের এসে কান্নাজড়িত কণ্ঠে সংবাদ সম্মেলনে বলেন, আমি আমার মাকে দীর্ঘদিন যাবৎ লালন পালন করে আসছি। আমার মা বৃদ্ধ হয়ে যাওয়ার কারণে যে কোন সময় মারা যেতে পারে এই শংকায় তিনি তার নামের ১৩ শতাংশ জমি আমাকে লিখে দেন। এতে আমার দুই বড় ভাই হান্নান মিয়া ও আলকাছ মিয়া বিষয়টি আমারই চাচাতো ভাই কলমাকান্দা থানা যুবলীগের সভাপতি মিজানুর রহমান সেলিমকে জানালে তিনি ক্ষিপ্ত হয়ে আমার পরিবারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরু করেন। তারা বিগত ৩ মাস যাবৎ আমার ও আমার পরিবারের উপর শারীরিক ও মানসিক অত্যাচার নির্যাতন চালিয়ে আসছেন। তারা গত ২৯ জুন আমাকে ও আমার স্ত্রীকে বেদড়ক মারপিট করে পৈত্রিক ভিটে মাটি থেকে তাড়িয়ে দেন।

 

আমি ন্যায় বিচারের আশায় থানায় মামলা করতে গেলেও প্রভাবশালী চক্রটির কারণে পুলিশ মামলা নিতে অপারগতা প্রকাশ করেন। তারা আমাকে মোবাইল ফোনে ও লোক মারফত নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন ও অব্যাহত প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। বর্তমানে আমি আমার পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। তাই বাড়ীঘর ছেড়ে নেত্রকোনার সাতপাই এলাকায় একটি ছোট ঘর ভাড়া করে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছি। সংবাদ সম্মেলনে তিনি ন্যায় বিচার ও জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশ সুপার বরাবরে একটি লিখিত আবেদন দায়ের করার কথাও উল্লেখ করেন। এ সময় তার বৃদ্ধ মা ফসরবানু, স্ত্রী সাহেদা আক্তার ও তার তিন সন্তান উপস্থিত ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ