| |

‘বুক সেন্টার’ প্রতিষ্ঠাতা আব্দুস সালামের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত

আপডেটঃ ৪:৪৩ অপরাহ্ণ | আগস্ট ০৭, ২০১৮

Ad

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশে সংবাদপত্র বিক্রয় ও বিতরণে কিংবদন্তি বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের সর্বপ্রথম সংবাদপত্র এজেন্ট ‘বুক সেন্টার’ এর প্রতিষ্ঠাতা আব্দুস সালামের ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সোমবার বাদ জোহর শহরের কেয়াটখালী রেলব্রীজ সংলগ্ন আত্তাবীব ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানায় কোরানখানি ও মিলাদ শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এসময় আলোচনায় অংশ নেন দৈনিক কালের কন্ঠ স্টাফ রিপোর্টার নিয়ামূল কবির সজল, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় স্টাফ রিপোর্টার মোঃ নজরুল ইসলাম, বুক সেন্টারের পরিচালক মোঃ জমিরুল ইসলাম , মোঃ মাজহারুল ইসলাম (পান্না ), ম্যানেজার মোঃ আজিজুর রহমান (আজিজ), আত্তাবীব ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানা মাদ্রাসার পরিচালক মোঃ মিজানুরর রহামন (মিজান ) প্রমূখ।

২০০৫ সালের ৬ আগষ্ট বেলা পৌনে ১১টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আব্দুস সালাম ইন্তেকাল করেন।
৬৯ বছর পূর্বে ১৯৪৯ সালে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের সর্বপ্রথম সংবাদপত্র এজেন্ট ‘বুক সেন্টার’ প্রতিষ্ঠাতা করেন। তিনি শহরের ২০/এ, বাঘামারা বাসায় আমৃত্যু বসবাস করেন। ‘বুক সেন্টার’ এর প্রতিষ্ঠাতা মরহুম আব্দুস সালাম তার পূত্রদের সহযোগিতায় ময়মনসিংহ অঞ্চলের সংবাদপত্র পাঠকদের কাছে নিরবচ্ছিন্ন সংবাদপত্র পৌছাতে সক্ষম হয়েছেন। এ পিতার ঐতিহ্যবাহী সে ব্যবসা তার পূত্রগণ এখনো সুনামের সাথে ধরে রেখেছেন।

ব্রেকিং নিউজঃ