| |

নেত্রকোনায় ট্রাকের চাপায় মোটর সাইকেল মেকানিক্স নিহত

আপডেটঃ ৫:২৪ অপরাহ্ণ | আগস্ট ১১, ২০১৮

Ad

শাহ্জাদা আকন্দ, নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনা জেলা শহরের আনন্দ বাজার মোড়ে শনিবার দুপুর ১২টার দিকে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে আতাউর রহমান ওরফে জসিম (২৪) নামে এক মোটর সাইকেল মেকানিক্স নিহত হয়েছে।
নিহত জসিম আটপাড়া উপজেলার তেলিগাতি ইউনিয়নের টেঙ্গা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। সে জেলা শহরের বনোয়াপাড়া এলাকার মাহিদ্র মোটর সাইকেল গ্যারেজের মেকানিক্স হিসেবে কাজ করে আসছিল।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে জসিম জেলা শহরের হোসেনপুরস্থ আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকা থেকে মোটর সাইকেলে করে বনোয়াপাড়ার দিকে ফেরার পথে আনন্দ বাজার মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বালু বোঝাই ট্রাক তাঁকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয় লোকজন ট্রাকটিকে আটক করতে সক্ষম হলেও এর চালক দৌঁড়ে পালিয়ে যায়।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান সড়ক দুর্ঘটনায় মোটর মেকানিক্স নিহতের কথা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাকটিকে জব্দ করা হয়েছে। চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ব্রেকিং নিউজঃ