| |

তথ্য অধিকার আইন বস্তবায়নে ময়মনসিংহ বিভাগসহ ৪ জেলার ডিসিদের সাথে তথ্য কমিশনের ভিডিও কনফারেন্স

আপডেটঃ ৬:৪০ অপরাহ্ণ | আগস্ট ১৪, ২০১৮

Ad

ইব্রাহিম মুকুট: জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের জবাবদিহীতা ও স্বচ্ছতা নিশ্চিত করার জন্য তথ্য অধিকার আইন তৃণমূল থেকে শীর্ষ পর্যায় পর্যন্ত যথাযথ বাস্তবায়নের লক্ষে তথ্য কমিশন গতকাল সোমবার দুপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও চার জেলার জেলা প্রশাসক ও অন্যান্য কর্মকর্তাদের সাথে এক ভিডিও কনফারেনসিং অনুষ্ঠিত হয়েছে। এতে আগামী সেপ্টেম্বরের মধ্যে ময়মনসিংহ বিভাগের চার জেলা ও উপজেলা পর্যায়ের প্রতিটি তথ্য প্রদান ইউনিটের তথ্য প্রদানকারী কর্মকর্তা ও আপীলকারী কর্মকর্তার নাম এবং তাদের অনলাইন ও অফলাইনের প্রশিক্ষণ সমাপ্তকরণের ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়। সংশ্লিষ্ট কর্মকর্তাগণ নির্দিষ্ট তারিখের মধ্যে তা সম্পন্ন করার ব্যাপারে আশ^াস প্রদান করেন।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসানের সভাপতিত্বে ঢাকা থেকে ভিডিও কনফারেনসিং এর মাধ্যমে বক্তব্য রাখেন তথ্য কমিনার মরতুজা আহমদ, তথ্য কমিশনার সুরাইয়া বেগম ও নেপাল চন্দ্র সরকার এবং মন্ত্রিপরিষদ বিভাগ থেকে অতিরিক্ত সচিব সুলতান আহমেদ বক্তব্য রাখেন।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার ( রাজস্ব) মোঃ মোজাম্মেল হক ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) নূরুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকাসহ অন্যান্য কর্মকর্তাগণ যোগন দেন। এছাড়া ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ^াস জেলায় তথ্য অধিকার বাস্তবায়ন নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন।

 

 

 

ব্রেকিং নিউজঃ