| |

নান্দাইলে পুলিশের কঠোর নিরাপত্তায় শোক দিবস পালিত

আপডেটঃ ৮:৩৩ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৮

Ad

শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক বিদস উপলক্ষে পুলিশের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে আওয়ামীলীগের আলাদা আলাদা ভাবে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে নান্দাইল উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে নান্দাইল কেন্দ্রীয় শহীদ প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের করে নান্দাইল বাজার পদক্ষিণ করে হাইরোড ব্্িরজ হয়ে একই স্থানে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মেজর জেনারেল অব: আব্দুস সালামের নেতৃত্বে নতুন বাজার কলেজ গেইট থেকে একটি র‌্যালি শুরু করে বঙ্গবন্ধু স্কয়ারে পুষ্ফস্তবক অর্পণ করে। এরপর র‌্যালিটি বাজার পদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

এরপূর্বে সকালে বঙ্গবন্ধু স্কয়ারে পুষ্ফস্তবক অর্পণ করেন জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহ্দী ইমাম সহ প্রশাসনের কর্মকর্তা বৃন্দ। নির্বাহী অফিসারের সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, সহকরী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাজী গাজী আব্দুস সালাম ভূইঁয়া, জেলা পরিষদ সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক বাহার প্রমুখ।
পরে ১৫আগষ্ট উপলক্ষে ছাত্র/ছাত্রীদের মাঝে আয়োজিত অনুষ্ঠানে প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ব্রেকিং নিউজঃ