| |

বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাকটির্নাস এসোসিয়েশনের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আপডেটঃ ৭:৪৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০২, ২০১৮

Ad

ইব্রাহিম মুকুটঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাকটির্নাস এসোসিয়েশনের উদ্যোগে ৩০আগষ্ট বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাকটির্নাস এসোসিয়েশনের সভাপতি ডাঃ হরিশংকর দাসের সভাপতিত্বে এবং ময়মনসিংহ বিএমএ সাধারণ সম্পাদক ডাঃএইচএ তারা গোলন্দাজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) মহাসচিব অধ্যাপক ডাঃ এমএ আজিজ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএমএ কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ডাঃ আ.ন.ম ফজলুল হক পাঠান, স্বাচিপের কেন্দ্রিয় কমিটির সদস্য ডাঃ মতিউর রহমান ভুঁইয়া, ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট মোঃ জালাল উদ্দিন, ময়মনসিংহ সিবিএমসি হাসপাতালের অধ্যক্ষ ডাঃ মির্জা মান্জুরুল হক, অধ্যাপক ডাঃ আনোয়ার হোসেন,ডাঃ মোস্তফা কামাল, ডাঃ আবুল হোসেন, শেরপুর জেলা বিএমএ সভাপতি ডাঃ এমএ বারী, ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডাঃ আব্দুর রব, শেরপুর জেলা স্বাচিপের সভাপতি ডাঃ এ.কে.এম মামুন জোস, নেত্রকোণা জেলা স্বাচিপের সভাপতি ডাঃ পলাশ মজুমদার প্রমূখ। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন ইর্ন্টানী চিকিৎসকবৃন্দ,শিক্ষার্থী, ইলেকট্রোনিক্স্র ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ডাঃ এমএ আজিজ বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার জন্য বর্তমান সরকার কাজ করছেন। সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সকলেই মিলেমিশে ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য কাজ করতে হবে। এখানে আপনারা সকলেই ডাঃ কাজেই আপনারাই সকল মানুষের কাছে যাওয়া সম্বব। দেশের উন্নয়ন ও দেশের মানুষের ভাগ্যেও উন্নয়নে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। শোকের মাসে আমাদের অঙ্গিকার হোক ঐক্যবদ্ধ বাংলাদেশ গড়ার জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য বিভিন্নভাবে দেশের কল্যাণে কাজ করা।
বিকালে সদর ২নং কুষ্টিয়া ইউনিয়নে বিদ্যাগঞ্জ বাজারেও আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদাৎ বাষির্কী
উপলক্ষে বিশেষ মোনাজাত এবং উন্নত মানের খাবার বিতরনের করা হয় । স্থানীয় আওয়ামীলীগের অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাবৃন্দ অধ্যাপক ডাঃ এমএ আজিজের হাতে বিশাল নৌকা উপহার তোলে দেন।

 

ব্রেকিং নিউজঃ