| |

ময়মনসিংহে আজাদ হত্যা মামলাকে কেন্দ্র করে দুই পক্ষের একি জায়গায় সমাবেশ ও মানবন্ধন। সংঘর্ষের আশঙ্খায় শহরে সর্বত্র ব্যাপক উত্তেজনা

আপডেটঃ ৬:১৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৮

Ad

রুহুল আমিনঃ ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্ত্বরে একি সাথে দুই পক্ষ্যের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন আহ্বান করা হয়েছে।

 

অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানকে রাজাকার বলায় ও মহানগর আঃলীগের সাধারন সম্পাদক মোহিতুর রহমান শান্তকে মহানগর যুবলীগের সদস্য আজাদ শেখ হত্যা মামলার প্রধান আসামী করার প্রতিবাদে মহানগর আঃলীগের উদ্যোগে ১৩ই সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় মুক্তিযোদ্ধা-জনতার এক প্রতিবাদ সমাবেশ আয়োজন করে ময়মনসিংহ মহানগর আঃলীগ।

 

অপরদিকে মহানগর যুবলীগের সদস্য আজাদ শেখের হত্যাকারীদের গ্রেফতার ও আজাদ শেখ হত্যা মামলার বাদিনী দিলরুবা আক্তার দিলুর নামে মামলা করার প্রতিবাদে একই সময় একই দিনে রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্তরে প্রতিবাদ সভা ও মানববন্ধনের আয়োজন করেছে আজাদ শেখের সমর্থকরা।

 

এ ব্যাপারে দুই পক্ষই ময়মনসিংহ মহানগরে মাইকযোগে প্রচার কার্য চালিয়ে যাচ্ছে। মহানগর আঃলীগের প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করবেন আলহাজ¦ এহতেশামুল আলম।

 

অপরদিকে আজাদ শেখ হত্যার আসামীদের গ্রেফতার ও হত্যা মামলার বাদিনী দিলরুবা আক্তারের বিরুদ্ধে দায়েরকৃত মামলাটিকে বাতিলের দাবিতে এলাকাবাসীর পক্ষে সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করা হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন মোঃ আব্দুল কাইয়ুম, মোঃ সপু মিয়া, মোঃ আলমগীর হোসেন আলম।

 

আজাদ শেখের পক্ষের আয়োজকরা কৃষ্ণচূড়া চত্তর বরাদ্ধের জন্য ময়মনসিংহের জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর ১১/৯/১৮ইং তারিখে আবেদন করেছেন। দুই পক্ষের একই সময়ে একই স্থানে সমাবেশ ও মানববন্ধন আহ্বান করায় সর্বত্র মহানগরবাসীর ভিতরে এহেন পরিস্থিতি নিয়ে সংঘর্ষের আশঙ্খায় উৎকন্ঠা বিরাজ করছে।

 

মহানগরবাসী আশা করছে শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ব্রেকিং নিউজঃ