| |

ময়মনসিংহে বিভাগীয় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা অনুষ্ঠিত

আপডেটঃ 1:15 pm | September 19, 2018

Ad

 

ইব্রাহিম মুকুট ঃ “অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা ফলের পুষ্টি দেবে মাত্রা” এবং “সবুজে বাঁচি, সবুজে বাঁচাই নগর-প্রাণ- প্রকৃতি সাজাই” এ প্রতিপাদ্য বিষয় সামনে রেখে বিভাগীয় শহর ময়মনসিংহে টাউন হল শহীদ মিনার প্রাঙ্গণে ১৮ সেপ্টম্বর বিকালে বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ জেলা প্রশাসক ড.সুভাস চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার হাসান মাহমুদ,ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ বিভাগীয় বৃক্ষমেলা সভাপতি মোঃ রফিকুল ইসলাম টিটু, ময়মনসিংহ পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন,ময়মনসিংহ কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালক আব্দুল মাজেদ,ভারপ্রাপ্ত বিভাগীয় বন কর্মকর্তা ড. প্রান্তোষ চন্দ্র রায় প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে ধর্মমন্ত্রী বলেন দেশেটা আমাদের কাজেই দেশের প্রতি সকলকেই নজর রাখতে হবে। যার বাড়ীর সামনে কোন জায়গা না থাকলেও ঘরের পিড়ার অংশে গর্ত করেও লাউ গাছ লাগানো সম্ভব। প্রত্যেককেই অন্তত একটি করে গাছ লাগানোর জন্য আহবান জানান্ তিনি। এর আগে ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে টাউন হল চত্তরে গিয়ে শেষ হয়।

 

ব্রেকিং নিউজঃ