| |

জামালপুর জেলার মেলান্দহ থানাধীন মধ্যেরচর এলাকা ইয়াবাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্প

আপডেটঃ ১২:২২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৫, ২০১৮

Ad

১। বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে গাঁজার প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন  অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজ তথা বাংলাদেশকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।১। বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে গাঁজার প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন  অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজ তথা বাংলাদেশকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।
২। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প এর কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল অদ্য ২৩/০৯/২০১৮ ইং তারিখ ১২:৪৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর জেলার মেলান্দহ থানাধীন মধ্যেরচর সাকিনস্থ ভাবকী ব্রীজের পূর্বপাশে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ কামরুল হাসান @ কবির (২১), পিতা- মোঃ আনছার আলী শেখ, মাতা- মোছাঃ কল্পনা বেগম, সাং- মধ্যের চর, থানা- মেলান্দহ, জেলা- জামালপুরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর নিকট হতে ৪৯ (উনপঞ্চাশ) পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধাকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য অনুমান= ১৪,৭০০/- (চৌদ্দ হাজার সাতশত) টাকা। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরও জানায়, সে মেলান্দহ থানা এলাকাসহ পার্শবর্তী এলাকায় দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করে আসছে। আসামী ১। মোঃ কামরুল হাসান @ কবির (২১), বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ মাদকদ্রব্য এ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট নিজ দখলে রেখে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১) টেবিল এর ৯(ক) ধারার শাস্তি যোগ্য অপরাধ করেছে মর্মে প্রতীয়মান হয়। ধৃত আসামীর বিরুদ্ধে জামালপুর জেলার মেলান্দহ থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ব্রেকিং নিউজঃ