| |

ময়মনসিংহে ব্যারিস্টার মঈনুলের নামে ডিজিটাল আইনে মামলাটি সাইবার ট্রাব্যুনালে প্রেরণ

আপডেটঃ 7:47 pm | October 23, 2018

Ad

ময়মনসিংহ প্রতিনিধি ॥ টেলিভিশনের টক শো’তে বসে নারী বিদ্বেষী কটুক্তি করার অভিযোগে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ময়মনসিংহের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার অতি: চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেটের ১ নং আমলী আদালতে এই মামলা দায়ের করেন। আদালতের বিচারক রোজিনা খান অভিযোগ আমলে নেন আবেদন নং ১১২২/ ২০১৮। বিজ্ঞ আদালত মঙ্গলবার সন্ধ্যায় আদেশে বলেন ডিজিটাল নিরাপত্তা আইনের এই মামলাটি গ্রহনে অত্র আদালতের এখতিয়ার থাকায় তা সাইবার ট্র্ইাব্যুনালে প্রেরণের নির্দেশ প্রদান করেন হাকিম রোজিনা খান ।ভালুকা উপজেলার ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মনিরা সুলতানা মনি বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, একটি বেসরকারী টেলিভিশনের টক শো’তে বসে নারী বিদ্বেষী কটুক্তি করার অভিযোগ এনে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৯(১) ধারায় মামলাটি করা হয়। বাদীর পক্ষে আইনজীবী হিসাবে মামলাটি পরিচালনা করেন এডভোকেট পিযুষ কান্তি সরকার, এডভোকেট রাশেদা তাহমিনা প্রীতি, এডভোকেট শফিকুল ইসলাম শফিক, এডভোকেট আবুল কালাম মুসা, এডভোকেট মুজাক্কির হোসাইন জাকির প্রমুখ।

ব্রেকিং নিউজঃ