| |

নান্দাইলে ময়মনসিংহ জেলা আঃলীগের সিনিয়র সহ সভাপতি এড. কবির উদ্দিন ভূইয়া কে গনসংবর্ধনা

আপডেটঃ ৯:০৬ অপরাহ্ণ | অক্টোবর ২৫, ২০১৮

Ad

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ ০৯ (নান্দাইল) সংসদীয় আসনের বাংলাদেশ আঃলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য ও বাংলাদেশ বার কাউন্সিলের রিলিফ কমিটির চেয়ারম্যান ও আনন্দ মোহন ছাত্রসংসদের সাবেক ভি.পি বীর মুক্তিযোদ্ধা এড. কবির উদ্দিন ভূইয়া জেলা আ:লীগের সিনিয়র সহ সভাপতি মনোনিত হওয়ায় নান্দাইল উপজেলার ১নং বেতাগৈর ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠন আয়োজিত গনসংবর্ধনায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আঃলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য কাদির উদ্দিন।

 

ইউনিয়ন আঃলীগ নেতা শাহাদাৎ হোসেন ফরহাদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা আঃলীগের আইন বিষয়ক সম্পাদক এড. আসাদ্জ্জুামান নয়ন, ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ভি.পি রিপন সরকার, প্রচার সম্পাদক জামাল উদ্দিন আকন্দ, জেলা কৃষকলীগের আইন বিষয়ক সম্পাদক এড. বাছিরুল করিম লিটন, অত্র ইউনিয়নের কৃতি সন্তান জেলা ছাত্রলীগ নেতা মাহবুব আলম মামুন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগ নেতা শাহিনুর রহমান শাহিন, উপজেলা ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম মাসুদ।

উক্ত অনুষ্ঠানে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামীলীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ ও কর্মীগণ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সমাবেশে যোগদান করেন।

 

অনুষ্ঠানে বিপুল সংখ্যক মটর বাইক নিয়ে প্রধান অতিথিকে বরণ করে নেয় এবং ফুলেল শুভেচ্ছা বরন করে নেয়। বিভিন্ন নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, বর্তমান নান্দাইল উপজেলা আঃলীগকে সুসংগঠিত করতে এবং আগামী নির্বাচনে বিপুল সংখ্যক ভোটে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হলে একমাত্র সৎ, পরিশ্রমী ও দক্ষ নেতা এড. কবির উদ্দিন ভূইয়ার কোন বিকল্প নেই।

ব্রেকিং নিউজঃ