| |

মিলেমিশে একসাথে পরিচ্ছন্ন করবো প্রিয় শহরটিকে

আপডেটঃ ৮:০২ অপরাহ্ণ | অক্টোবর ২৭, ২০১৮

Ad

রুহুল আমিনঃ “মিলেমিশে একসাথে পরিচ্ছন্ন করবো প্রিয় শহরটিকে” এই প্রতিপাদ্য বিষয়টিকে সামনে রেখে বিডি ক্লিন ময়মনসিংহ মহানগরকে পরিচ্ছন্ন রাখার জন্য শহরের পরিচ্ছন্নতা অভিযান চালায়। শুধু পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে দেশ পরিচ্ছন্ন করা সম্ভব না।

 

আপনার অবচেতন নোংরা মনের জাগরন, যেখানে সেখানে ময়লা ফেলার অভ্যাস বদল ও প্রশাসনের আরও দায়িত্বশীল ভূমিকা পারবে পরিচ্ছন্ন স্বদেশ গড়তে। ময়মনসিংহের গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম ব্রীজমোড়ে নিয়মিত ময়লা না সরানোর ফলে পরিণত হয়েছে পরিবেশ দূষণের ভাগার।

 

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর সহযোগিতায় বিডি ক্লিন ময়মনসিংহ টিমের ১০০ জন স্বেচ্ছাসেবি কিছুটা চেষ্টা করেছে এ ময়লা সরাতে। পরিচ্ছন্ন কর্মসূচি উদ্ধোধনকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক টিটু বলেন, এ শহর আমার আপনার সবার একে পরিচ্ছন্ন রাখার দায়িত্ব প্রত্যেক নাগরিকের।

 

তাই আসুন আমরা মিলেমিশে একসাথে পরিচ্ছন্ন করি প্রিয় শহরটিকে এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে আমরা পরিচ্ছন্ন নগরীর জন্য কাজ করে যাই। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গড়যরহঁষ ঐধংধহ মহোদয়, সিটি কর্পোরেশন এর স্যানেটারি ইন্সপেক্টর দীপক মজুমদারসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

ব্রেকিং নিউজঃ