| |

দরিদ্র শিশু ও অসহায় নারীদের পাশে বন্ধুর মত আমরা অতীতে ছিলাম ভবিষ্যতেও থাকব

আপডেটঃ ১১:১২ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৮

Ad

ইব্রাহিম মুকুটঃ গতকাল এইচ.পি.পি.বি বাংলাদেশের উদ্যোগে এইচ.পি.পি.বির উপদেষ্টা ও সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে নবনিযুক্ত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটুকে ফুলেল শুভেচ্ছা ও এইচ.পি.পি.বির বিভিন্ন জনকল্যাণমূলক কাজে সহযোগিতা করার জন্য সম্মানসূচক ক্রেষ্ট প্রদান করা হয়।

 

উক্ত অনুষ্ঠানে এইচ.পি.পি.বির উপদেষ্টা আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি নিয়ামুল করিম সজলকে সম্মানসূচক ক্রেষ্ট প্রদান করে এইচ.পি.পি.বির সাধারন সম্পাদক এম এ ওয়ারেছ বাবু।

 

এইচ.পি.পি.বির পক্ষ থেকে ময়মনসিংহের জয়ীতা মহিলা মানবাধীকার সংস্থার সাধারন সম্পাদক এইচ.পি.পি.বির সদস্য জনাবা সেলিনা আজাদ ও সি.ডি.সির সভানেত্রী শামীমা চৌধুরীকে এইচ.পি.পি.বির পক্ষ থেকে সামাজিক ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য সম্মানসূচক ক্রেষ্ট প্রদান করা হয়।

 

এইচ.পি.পি.বির সাধারন সম্পাদক এম এ ওয়ারেছ বাবু তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, এইচ.পি.পি.বির উপদেষ্ঠা প্রদীপ ভৌমিক ও নিয়ামুল করিম সজল এইচ.পি.পি.বির বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডে সহযোগিতা ও বিশেষ অবদান রাখার জন্য আমরা তাদেরকে সম্মানসূচক ক্রেষ্ট প্রদান করে কৃতজ্ঞতা জানাচ্ছি।

 

এইচ.পি.পি.বির সভাপতি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু বলেন এইচ.পি.পি.বি পরিবার দরিদ্র জনগোষ্ঠির জন্য কাজ করে যাচ্ছে।

 

বস্তি এলাকার দরিদ্র শিশুদের শিক্ষা ও স্বাস্থ্য ক্ষেত্রে এইচ.পি.পি.বি পরিবার সার্বিকভাবে সহযোগিতা করছে। দরিদ্র শিশুদের ও অসহায় নারীদের পাশে আমরা অতীতে ছিলাম ভবিষ্যতেও থাকব।

 

এইচ.পি.পি.বির সভাপতি ইকরামুল হক টিটুকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ সম্মানসূচক ক্রেষ্ট প্রদান করেন সংগঠনের উপদেষ্টা প্রদীপ ভৌমিক ও নিয়ামুল করিম সজল। সর্বশেষ সভাপতি ইকরামুল হক টিটু সবাইকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।

ব্রেকিং নিউজঃ