| |

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াকে উন্নয়নের জন্য সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছেন

আপডেটঃ 12:11 pm | November 06, 2018

Ad

রুহুল আমিনঃ ময়মনসিংহ মহানগরের “কাচিঝুলি স্পোটিং ক্লাব”এর কর্মকর্তা ও খেলোয়ারবৃন্দ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নব নিযুক্ত প্রশাসক ইকরামুল হক টিটুকে ক্লাবের সভাপতি ফরহাদ হাসানের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানায় গতকাল ৪/১১/১৮ইং তারিখে চেম্বার অব কমার্সের হল রুমে। এ সময় উপস্থিত ছিলেন আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক ও কালী বাড়ি স্পোটিং ক্লাবের সহ সভাপতি প্রদীপ ভৌমিক, মুজিবুর রহমান, শফিক আহমেদ, টুটুল, কমল, উজ্জ্বল, মুস্তাফিজ, বাবু প্রমুখ।

 

শুভেচ্ছা প্রদানকালে ক্লাব সভাপতি ফরহাদ হাসান বলেন আমাদের অত্যন্ত আপনজন হলো প্রশাসক ইকরামুল হক টিটু। ক্লাবের বিভিন্ন কর্মকান্ডে তিনি সাহায্য ও সহযোগিতা করেন। উনার মত একজন ব্যক্তিকে সিটি কর্পোরেশনের প্রশাসক নিযুক্ত করায় আমরা ক্লাবের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।

 

পাশাপাশি প্রশাসক টিটুর দীর্ঘয়ায়ু কামনা করি এবং প্রত্যাশা করি উনি যেন সব সময় অতীতের মত আমাদের পাশে থাকেন। প্রশাসক টিটু ক্লাব কর্মকর্তাদের অভিনন্দন ও শুভেচ্ছার জবাবে বলেন সুস্থ্য ও সবল জাতি গঠনে ক্লাবগুলির ভূমিকা অপরিসীম। তিনি বলেন অতীতের মত আগামীতেও যদি আপনারা আমার পাশে থাকেন তাহলে ক্লাবগুলির উন্নয়নের জন্য সচেষ্ট থাকব।

 

তিনি বলেন খেলাধুলার উন্নয়নে জন্য জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন আগামীতে তিনি যদি ক্ষমতায় আসেন তবে বাংলাদেশ পৃথীবিতে ক্রীড়াক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করবে। তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াকে উন্নয়নের জন্য সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছেন। তাই আমাদের উচিত উনাকে পুনরায় ক্ষমতায় আনা। তিনি সবাইকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

ব্রেকিং নিউজঃ