| |

ময়মনসিংহে ৩৫ আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদপত্র বিতরণ

আপডেটঃ ৮:০০ অপরাহ্ণ | নভেম্বর ১২, ২০১৮

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহে ৩৫ সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার ময়মনসিংহ কর অঞ্চলের আয়োজনে ময়মনসিংহের জিমনেশিয়ামে সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ কৃষি বিশ্বদ্যিালয়ের (বাকৃবি) ভিসি প্রফেসর ডঃ আলী আকবর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সনদপত্র বিতরণ করেন।

সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে কর অঞ্চল ময়মনসিংহের কর কশিনার মোহ্মাদ আবুল মনসুরের সভাপতিত্বে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি ডঃ আক্কাস উদ্দিন ভুইয়া, সিটি কর্পোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সাদিক হোসেন, সর্বোচ্চ করদাতা মাহবুব করিম রেজা অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

বিভাগীয় শহর ময়মনসিংহ ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোণা ও কিশোরগঞ্জ জেলার ২০১৭-১৮ করবর্ষের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতা, মহিলা ও তরুণ করদাতাদের সন্মাননা এবং সনদপত্র বিতরণ অনুষ্ঠানে করদাতা, কর অঞ্চল ময়মনসিংহের কর্মকর্তা কর্মচারী, আইনজীবী, করদাতাগণ, সাংবাদিক সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৫ জেলার ৩৫ জন সর্বোচ্চ ও দীর্ঘ সময় ধরে করদাতাকে সন্মাননা ও সনদপত্র বিতরণ করা হয়।