| |

নেত্রকোনায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মানু মজুমদারের মনোনয়ন বাতিলের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল

আপডেটঃ ১২:১৫ পূর্বাহ্ণ | নভেম্বর ২৭, ২০১৮

Ad

স্টাফ রিপোর্টারঃ নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মানু মজুমদারের মনোনয়ন বাতিলের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা। সোমবার দুপুরে কলমাকান্দা উপজেলার গুতুরা বাজার এলাকায় বিক্ষোভকারীরা সড়ক অবরোধ করে রাস্তায় শুয়ে পড়েন।

 

এ সময় সড়ক থেকে বিক্ষোভকারীদের হঠাতে চাইলে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় দুইজন বিক্ষোভকারীকে আটক করে পুলিশ।

অপরদিকে একই দাবিতে বিকেলে দুর্গাপুর পৌর শহরে মিছিল বের করতে চাইলে মিছিলকারীরা পুলিশের বাধার মুখে পড়েন। এ সময় মিছিল প- করে দিয়ে ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করে পুলিশ।

আটকরা হলেন- আওয়ামী লীগ নেতা ও দুর্গাপুর মহিলা কলেজের প্রভাষক লিয়াকত আলী, প্রবীণ আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন বুলবুল, ছাত্রলীগ নেতা মো. রাব্বী মিয়া, ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন মোয়াজ ও মো. শামীম মিয়া।

এ বিষয়ে দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. মিজানুর রহমান জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং নির্বাচন বিধিমালা ভঙের কারণে তাদেরকে আটক করা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শক্রমে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, নেত্রকোনা-১ আসনে ২৬ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেন। গতকাল রোববার এ আসনে মানু মজুমদারকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়।