| |

অসুস্থ সৈয়দ আশরাফের মনোনয়ন জমা দিলেন ভাই-বোনেরা

আপডেটঃ ১:১৯ পূর্বাহ্ণ | নভেম্বর ২৯, ২০১৮

Ad

 

কিশোরগঞ্জে-১ আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের পক্ষে মনোনয়নপত্র জমা দিয়েছেন তার পরিবারের সদস্যরা।
বুধবার দুপুরে অসুস্থ অবস্থায় থাইল্যান্ডে চিকিৎসাধীন সৈয়দ আশরাফুল ইসলামের দলীয় মনোনয়নপত্রটি কিশোরগঞ্জের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরীর হাতে তুলে দেন তার আত্মীয়রা।
এ সময় তার ভাই ড. সৈয়দ মঞ্জুরুল ইসলাম, ড. সৈয়দ শরীফুল ইসলাম, দুই বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি ও সৈয়দা রাফিয়া নূর রুপা, চাচাতো ভাই জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুসহ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজাল, সংরক্ষিত আসনের এমপি দিলারা বেগম আসমা, জেলা পরিষদের চেয়ারমান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমানসহ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় অসুস্থ সৈয়দ আশরাফকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সবার কাছে দোয়া ও সহযোগিতা চান তার স্বজনরা।
ড. সৈয়দ মঞ্জুরুল ইসলাম জানাান, তিনি ও তার বোন গতকাল থাইল্যান্ডে গিয়ে মনোনয়পত্রে সৈয়দ আশরাফুর ইসলামের স্বাক্ষর নিয়েছেন। সৈয়দ আশরাফ আগের চেয়ে কিছুটা ভালো আছেন বলেও জানান তিনি। সৈয়দ আশরাফুল ইসলামের সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চান।
সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি বলেন, আমার অসুস্থ ভাইকে এ আসনে মনোনয়ন দেয়ায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা পরিবারের লোকজন আশরাফ ভাইয়ের পক্ষে মনোনয়নপত্র দাখিল করলাম। এ সময় তিনি ভাইয়ের জন্য সবার সহযোগিতা চান।
এর আগে কিশোরগঞ্জ-১ আসনে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগের অপর প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ন।
তাকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে মশিউর রহমান হুমায়ন বলেন, আশরাফ ভাই আমাদের কাছে একটি আবেগ-অনুভূতি নাম। তিনি সুস্থ হয়ে নির্বাচনে ফিরে আসলে আমরা তার হয়েই কাজ করবো।