| |

আগামী ২৬ জানুয়ারী ২০১৯ আন্তর্জাতিক কাস্টমস দিবস

আপডেটঃ ৬:৪৯ অপরাহ্ণ | জানুয়ারি ২৩, ২০১৯

Ad

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ কাস্টমস ও ভ্যাট বিশ্বায়ন ও আন্ত:সংযোগে, প্রগতি ও উদ্ভাবনে, সমৃদ্ধি ও উন্নয়নে, রাজস্ব আহরণে, সেবায় ও প্রতিরক্ষণে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ ময়মনসিংহের উদ্যোগে আগামী ২৬ জানুয়ারী আন্তর্জাতিক কাস্টমস দিবস/২০১৯ উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহ কাস্টমস, এক্সাইজ নি¤œরূপ কর্মসূচী গ্রহণ করেছেন। এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে শনিবার সকাল ১১ টায় অতিথিদের আসন গ্রহণ।

 

পরে পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ, স্বাগত বক্তব্য, আন্তজার্তিক কাস্টমস দিবস ২০১৯ উপলক্ষ্যে তথ্যচিত্র/টিভিসি প্রদর্শনী, মূল প্রবন্ধ উপস্থাপনা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমাজকল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, এমপি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহ্মুদ হাসান, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, এফবিসিআই পরিচালক ও দি চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রি ময়মনসিংহের সভাপতি আমিনুল হক শামীম (সিআইপি), ময়মনসিংহ কর কমিশনার মো: আবুল মনসুর, অতিরিক্ত কমিশনার কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (উত্তর), মোহাম্মদ আকবর হোসেন, জামালপুরের ডেপুটি কমিশনার, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ মোহাম্মদ আব্দুস সাদেক, , কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ কিশোরগঞ্জের বিভাগীয় কর্মকর্তা রবীন্দ্র কুমার সিংহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ময়মনসিংহ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের ডেপুটি কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা মো: শামসুল আরেফীন খান।

ব্রেকিং নিউজঃ