| |

আসন্ন উপজেলা চেয়ারম্যান পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেন

আপডেটঃ ৭:৩৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৫, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট: ত্রিশাল উপজেলা আ:লীগের অন্নতম সদস্য ইকবাল হোসেন পারিবারিকভাবেই আওয়ামী রাজনৈতিক পরিবারের মধ্যে দিয়ে বেড়ে উঠেন।

ছাত্রজীবনে তিনি উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি নির্বাচত হন।

১৯৯১ সাল থেকে নব্য স্বৈরাচার খালেদা জিয়া বিরোধী আন্দলনে রাজপথে সক্রিয় থেকেছেন।

পরবর্তিতে ২০০১ সালে জামাতজোট সরকার বিরোধী আন্দোলনে সক্রিয় থেকে জোট সরকারের অত্যাচার নির্যাতনের শিকার হয়েছেন ত্রিশালবাসীর প্রাণপ্রিয় নেতা ইকবাল হোসেন। ত্রিশাল আ:লীগ ও জনগনের উন্নয়নের জন্য সৎ আদর্শ নীতিবান একজন উপজেলা পরিষদ চেয়ারম্যান দরকার। এটা হলো ত্রিশালবাসীর প্রাণের দাবি।

ত্রিশাল উপজেলা আ:লীগকে শক্তিশালী করার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নের মধ্যে দিয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০-২১ সফল করতে ত্রিশাল উপজেলার তৃণমূলের নেতাকর্মীদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন ত্রিশাল উপজেলায় দানবীর খ্যাত ইকবাল হোসেন ।

ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে একজন জনপ্রিয় যোগ্য প্রার্থী উপজেলা আ:লীগের অন্নতম সদস্য ইকবাল হোসেন। উপজেলা ভোটারদের দাবি কোন রাজনৈতিক বড় পদ এমনকি কোন চেয়ারে না থেকেও প্রায় ১০ বছর ধরে মানবসেবায় নিজেকে নিয়জিত রেখেছেন জনাব ইকবাল হোসেন।

বিভিন্ন এলাকায় গনসংযোগ, মসজিদ, মাদ্রাসায় সাহায্য বিতরন ও শীতার্থ গরীবদের মাঝে কম্বল বিতরন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহনের মাধ্যমে ইকবাল হোসেন সকলের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছেন।

ত্রিশাল উপজেলাবাসীর ভোটাররা মনে করেন ইকবাল হোসেনের মাধ্যমে আগামী দিনের আধুনীক ্ত্রিশাল গড়ে উঠা সম্ভব। সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ইকবাল হোসেন বলেন, ত্রিশাল উপজেলা হবে একটি আধুনীক উপজেলা যেখানে গ্রাম হবে শহর এবং শহরের সকল সুযোগ সুবিধা গ্রামের জনগন ভোগ করবে।

তিনি মনে করেন আমাকে যদি উপজেলা চেয়ারম্যান পরিষদ নির্বাচনে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে জয়লাভ করব।

তাই তিনি জেলা আ:লীগের মাধ্যমে আ:লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশা করছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আরও যারা প্রার্থী হয়েছেন তাদের মধ্যে অন্নতম ত্রিশাল উপজেলা আ:লীগের সাধারন সম্পাদক আবুল কালাম ও ত্রিশাল উপজেলা আ:লীগের যুগ্ম সাধারন সম্পাদক শোভা আকন্দ।

 

ব্রেকিং নিউজঃ