| |

জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান আমাদের বাড়ীতে এসেছিলেন তার আর্দশে অনুপ্রাণীত হয়ে ছোটবেলা থেকেই আওয়ামীলীগের সাথে জড়িত

আপডেটঃ ৭:৩৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৫, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট ঃ আলহাজ্ব আব্দুল জব্বার ভূঞা মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক হিসেবে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে গৌরবোজ্জল ভুমিকা পালন করেন। তিনি একজন সফল ব্যবসায়ী হিসেবে পরিচিত ।

চার ছেলে এবং পাঁচ মেয়ে নিয়ে তাদের সংসার। বড় ছেলে একেএম আব্দুল্লাহ মন্জু, মেজো ভাই একেএম শফিউল্লাহ পারভেজ, ছোট ভাই একেএম আব্দুল্লাহ সোহেল, আবু বকর সিদ্দিক দুলাল। সকলেই আওয়ামীলীগের সাথে সম্পূক্ত এবং সফল ব্যবসায়ী।

আমার শৈশবেই বিদ্যালয়ে পড়া অবস্থাতেই ছাত্রলীগের রাজনীতির সাথে ওতপ্রোতবাবেই জড়িত হই। ৯০ এর এরশাদ বিরোধী আন্দোলন, খালেদা সরকারের বিরোদ্ধে তত্ব¦াবধায়ক সরকারের আন্দোলন এ অংশ গ্রহন।

২০০১ সালে বিএনপি জামাত-জোট সরকারের অত্যাচার নিপীড়নে মানুষ যখন নির্যাতিত তার বিরোদ্ধে আন্দোলন গড়ে তুলি। ২০০৭ এ সাবেক বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গ্রেফতারের প্রতিবাদে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে আন্দোলন করি ফল স্বরুপ সেনাবাহিনী এবং পুলিশের মামলার শিকার হই।

একজন আওয়ামীলীগের কর্মী হিসেবে ঈশ্বরগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সকল কর্মসূচী পালন করে থাকি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলাম।

আপনারা জানেন মহাজোট গতকারণে এ আসনটি ছেড়ে দিতে হয়। জাতীয় পার্টির বিজয় নিশ্চিত করার জন্য মাঠে কাজ করেছি। উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আশা করি আমি আওয়ামীলীগের মনোনয়ন পাব।

মনোনয়ন পেলে বিপুল ভোটে নিবার্চিত হয়ে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের জন্য যা করা দরকার তাই করবো। দেশের কল্যাণে এবং মানুষের কল্যাণে ভুমিকা রেখে শেখ হাসিনা সরকারের হাতকে শক্তিশালী করার জন্য কাজ করবো।