| |

ময়মনসিংহের দিঘারকান্দায় দু’গ্রুপের গুলি বিনিময় গুলিতে যুবক নিহত

আপডেটঃ 1:29 am | February 07, 2016

Ad

আলিাকিত ময়মনসিংহ  : ময়মনসিংহের দিঘারকান্দায় ঠিকাদারী নিয়ে বিরোধকে কেন্দ্র করে দু’গ্রুপের গুলি বিনিময় ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ফিরোজ সরকার শিমূল নামের এক  গুলিবৃদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।
শনিবার দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আয়াস বিন মাহমুদ সোহাগ নামের একজন গুলিবৃদ্ধ এবং ধারালো অস্ত্রের আঘাতে রিনা ও ফাতেমা গুরুতর আহন হন। আহতদেরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় কমপক্ষে ৬ রাউন্ড গুলির খবর পাওয়া গেছে।
নিহত শিমুল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব তাৎক্ষনিক ঘটনাস্থলে যান এবং নিহতের লাশ উদ্ধার করেন। একাধিক সুত্রে জানা গেছে রনি নামের এক ব্যক্তির সাথে অপর একদলের বিরোধ হলে এ গুলির ঘটনা ঘটে। এতে  বাকৃবি কর্মচারী শিমুল গুলিবৃদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এ ঘটনা ফিরাতে গিয়ে আয়াস বিন মাহমুদ গুলিবৃদ্ধ হন এবং ধারালো অন্ত্রের আঘাতে রিনা ও ফাতেমা নামের দুই মহিলা গুরুতর আহত হন। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কোতোয়ালী পুলিশের ওসি মোঃ কামরুল ইসলাম জানান, প্রতিপক্ষের গুলিতে শিমুল মারা গেছেন। তবে কী কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তার বিস্তারিত তথ্য জানা যায়নি।

ব্রেকিং নিউজঃ