| |

ঈশ্বরগঞ্জ উপজেলা মগটুলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাসায় দুবৃর্ত্তদের আগুন ও লুটপাট

আপডেটঃ ৪:১৬ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১২, ২০১৯

Ad

স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ উপজেলা ৭নং মগটুলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদরুজ্জামান মামুনের বাসায় দুর্বৃত্তদের আগুন ও লুটপাটের অভিযোগ উঠছে। ১১ ফেব্রুয়ারি সকালে মধুপুর বাজারে নিজ বাস ভবনে এ ঘটনা ঘটে। মগটুলা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান বদরুজ্জামান মামুন বলেন, স্কুলের এবং বিদ্যুতের অনিয়মের বিষয়ে প্রতিবাদ করায় দালাল চক্র এ ঘটনা ঘটিয়েছে। আমাকে হত্যা করার উদ্দেশ্য এ ঘটনা ঘটায়। প্রায় ছয় লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে। ক্ষতির জন্য আমার কোন আক্ষেপ নেই কিন্তু আমার আদর্শ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আমার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর ও আগুনে পুড়ে ফেলে আমি এর বিচার চাই।

মধুপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ বেলাল মিয়া বলেন, মধুপুর বাজারে যাতে করে কেউ আগুন নিভাতে না আসতে পারে সেই জন্য রাস্তায় গাছের ডুম পেলে রেখে প্রতিবন্ধকতা তৈরি করা হয়। প্রধানমন্ত্রীর উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুত এ বাস্তবায়নের জন্য চেয়ারম্যান ১১ ফেব্রুয়ারি বিকালে স্থানীয় বাজারে মিটিং হওয়ার কথা ছিল। ঈশ্বরগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিব বলেন এ রকম আওয়ামীলীগের একজন নির্বাচিত চেয়াম্যানের বাড়িতে এ ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানান এবং বলেন অবিলম্বে দোষীদের দ্রুত বিচারের আওতায় আনা হোক।

ঈশ্বরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আহম্মেদ কবীর হোসেন ঘটনা স্থল পরিদর্শন করেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জেলা ও উপজেলা আওয়ামীলীগের এবং অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এ ঘটনার প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ দোষী ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবী জানান।

ব্রেকিং নিউজঃ