| |

ময়মনসিংহের পুলিশ সুপার ও ডিবির ওসি রেঞ্জে শ্রেষ্ট এসপি ও ওসি নির্বাচিত

আপডেটঃ ২:২২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৫, ২০১৯

Ad

স্টাফ রিপোর্টার॥ সদ্য সমাপ্ত হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, সন্ত্রাস ও জঙ্গী প্রতিরোধে কার্যকর পদক্ষেপ, মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার, অজ্ঞাত হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটনসহ হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার সাহসি ও দায়িত্বশীল পদক্ষেপ নেওয়ায় ময়মনসিংেহের পুলিশ সুপার রেঞ্জে শ্রেষ্ট এমপি নির্বাচিত হয়েছেন। একই সাথে মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার, তারাকান্দার আলোচিত এবং অজ্ঞাত হত্যাকান্ডে মাত্র কয়েকদিনের মধ্যেই রহস্য উদঘাটন করে হত্যাকারীদের গ্রেফতারের মত দুঃসাহসিক সফল অভিযানে ময়মনসিংহ ডিবি পুলিশের ওসি রেঞ্জে শ্রেষ্ট পুলিশ পরিদর্শক (ডিবি) নির্বাচিত হয়েছেন।
ময়মনসিংহ রেঞ্জ ডিআইজির সম্মেলন কক্ষে বৃহস্পতিবার জানুয়ারি/২০১৯ মাসের মাসিক অপরাধ সভায় ময়মনসিংহের পুলিশ সুপার, ময়মনসিংহের ডিবির ওসি সহ ৭ পুলিশ কর্মকর্তা ও এক চৌকিদারকে তাদের সফলতায় শ্রেষ্টত্বের পুরস্কার প্রদান করা হয়। রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বিপিএম এর সভাপতিত্বে এ সভা হয়।
এছাড়াও পুরস্কার প্রাপ্তরা হলেন, শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম শ্রেষ্ট সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার, নেত্রকোণার দুর্গাপুর থানার ওসি মোঃ মিজানুর রহমান শ্রেষ্ট পুলিশ পরিদর্শক,নেত্রকোণার মোহনগঞ্জ থানার এসআই মোঃ জসিম উদ্দিন শ্রেষ্ট ওয়ারেন্ট নিষ্পত্তিকারী অফিসার, জামালপুর থানার এসআই রফিকুল ইসলাম শ্রেষ্ট ওয়ারেন্ট নিষ্পত্তিকারী অফিসার এবং চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার হিসাবে ময়মনসিংহ ডিবির এসআই আলাউদ্দিন বাদল শ্রেষ্ট মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার নির্বাচিত হয়েছেন। এছাড়া ত্রিশালের মোক্ষপুর ইউনিয়নের চৌকিদার আব্দুস সালাম শ্রেষ্ট চৌকিদার নির্বাচিত হয়েছেন। এ সব শ্রেষ্ট পুলিশ অফিসারদেরকে ক্রেস্ট ও নগদ পুরস্কার প্রদান করা হয়।
সভায় অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহের পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেন বিপিএম (বার) নেত্রকোণার পুলিশ সুপার জয়দেব চৌধুরী বিপিএম, জামালপুরের পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), রেঞ্জ অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশীদ, শেরূপরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (অপস্) রেঞ্জ অফিস একেএম মনিরুল ইসলাম সহ রেঞ্জ ও জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ