| |

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ঘরে ঘরে পৌছে দিতে গনসংযোগ করছেন ইকবাল হোসেন

আপডেটঃ ৫:৩২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৯, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট: আসন্ন ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহে ১৩টি উপজেলার মধ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশন সংলগ্ন ত্রিশাল উপজেলার চেয়ারম্যান পরিষদ নির্বাচনে যারা ত্রিশাল উপজেলা থেকে মনোনয়ন প্রত্যাশা করছে তারা হলেন, উপজেলা আ:লীগের সাবেক সাধারন সম্পাদক মো: আবুল কালাম, ত্রিশাল উপজেলা আ:লীগের যুগ্ম আহ্বায়ক শোভা আকন্দ, উপজেলা আ:লীগের অন্যতম সদস্য সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেন।

ত্রিশাল সাঙ্কীভাঙ্গা হাইস্কুল থেকে বেড়ে উঠার সাথে সাথেই ছাত্ররলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে উঠেন ইকবাল হোসেন। সেই থেকে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিজোটের সিনিয়র সহ সভাপতি, ত্রিশাল উপজেলা আ:লীগের সম্মানিত সদস্য মনোনিত হন তিনি।

গ্রাম হবে শহর প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই স্লোগানকে সামনে রেখে ত্রিশাল উপজেলা পরিষদকে একটি আধুনিক উপজেলা পরিষদে রূপান্তরের লক্ষে তিনি শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড ত্রিশালবাসীর কাছে পৌছে দিচ্ছেন।

নব্য স্বৈরাচার জামাত ও খালেদাজিয়া বিরোধী জোটসরকারের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে বিভিন্ন সময় অত্যাচার ও নির্যাতনের শিকার হয়েছেন বঙ্গবন্ধুর আদর্শের কর্মী জননেতা ইকবাল হোসেন। গত ১০ বছর ধরে ধর্মীয় সভা, মসজীদ মাদরাসার উন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠানে পুরস্কার বিতরন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহনের মধ্যে দিয়ে নিজেকে ত্রিশাল বাসীর কাছে আ:লীগের একজন পরিচিত কর্মী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

সেবা ও সহযোগিতার মাধ্যমে ত্রিশালবাসী তাকে একজন দানবীর হিসেবে জানেন। উপজেলা চেয়ারম্যান পরিষদের মনোনয়নের লক্ষে ত্রিশালের বিভিন্ন অঞ্চলে গন সংযোগ করে চলেছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী জননেতা জনাব ইকবাল হুসেন।

বিগত কয়েক বছর যাবৎ ত্রিশালের অবহেলিত জনগনের জীবনমান উন্নয়ন জন্য তার স্বাধ্য ও সামর্থ্য অনুযায়ী কাজ করে তৃনমূল মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন এবং তাদের চাওয়া পাওয়ার মূল্যায়ন করতে গিয়ে আজ তিনি ত্রিশাল উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন ৷

তার প্রার্থিতা ঘোষনা পর প্রত্যান্ত অঞ্চলে সাধারণ মানুষের মধ্যে এক মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে গ্রামে গঞ্জে, রাস্তার মোড়ে, চায়ে দোকানে ইকবাল হোসেনকে নিয়ে আলোচনা চলছে । আলোচনা সমালোচনা থাকবেই তবে ইকবাল হোসেনের প্রতি মানুষের এমন ভালোবাসা ও গনজোয়ার দেখে অনেকেই ঈর্ষান্নিত হচ্ছেন।

ত্রিশালবাসী মনে করেন ইকবাল হোসেনের মাধ্যমেই ত্রিশাল উপজেলার উন্নয়ন সম্ভব। ইকবাল হোসেন বলেন আমি মনোনয়নের ব্যাপারে আশাবাদী তবে দল যাকে মনোনয়ন দিবে আমি তার পক্ষে কাজ করে যাবো।

তিনি আরও বলেন ত্রিশালবাসী আমাকে যে ভালোবাসা দিয়েছে তার জন্য জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার জন্য আমি কাজ করে যাবো। শেখ হাসিনার দুরদর্শিতায় বাংলার মানুষে ভাগ্যের যে পরিবর্তন হচ্ছে সেটা থেকে ত্রিশালের মানুষের যে পিছিয়ে পরেছে তার সম্মনয় করতে আমি কাজ করে যাব।

আমি বিশ্বাস করি ” ভোগে নয় ত্যাগেই শান্তি ” ভোগের রাজনীতি নয় ত্যাগের রাজনীতি করতে চাই ” এই দৃষ্টান্ত স্থাপন করবো ত্রিশালে ইনশাল্লাহ।

ব্রেকিং নিউজঃ