| |

ডাকসু নির্বাচন : ছাত্রলীগের প্যানেলে যারা আছেন

আপডেটঃ 4:35 pm | February 24, 2019

Ad

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে ছাত্রলীগের শীর্ষ নেতারাই তাদের প্যানেল থেকে প্রার্থী হচ্ছেন। রোববার বিকেল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় সংসদের ভিপি পদে প্রার্থী হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। আর জিএস পদে প্রার্থী হয়েছে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এজিএস পদে প্রার্থী হয়েছেন বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

এছাড়া মুক্তিযুদ্ধ সম্পাদক সাদ বিন কাদের সাদী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরিফ ইবনে আলী, কমনরুম ও ক্যাফেটরিয়া সম্পাদক বিএম লিপি আক্তার, আন্তর্জাতিক সম্পাদক শাহরিমা তানজিনা অর্নি, সাহিত্য সম্পাদক মাঝহারুল কবির শয়ন, সাংস্কৃতিক সম্পাদক শামস্-ই-নোমান, ক্রীড়া সম্পাদক শাকিল আহামদ তানভীর, ছাত্র পরিবহন সম্পাদক রাকিব হাওলাদার, সমাজসেবা সম্পাদক আজিজুল হক সরকার। অন্যদিকে সদস্যদের মধ্যে আছে- চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসের, সাবরিনা ইতি, ইশাত কাসফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হাইদার মোহাম্মদ জিতু, তিলোত্তমা শিকদার, জুলফিকার আলম রাসেল এবং মাহমুদুল হাসান।

রোববার বিকেল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করা হয়। এর আগে প্রার্থীতা নিয়ে কয়েক দফা বৈঠক হয় ডাকসু নিয়ে দায়িত্ব থাকা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সাথে। পরে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে ডাকসু নির্বাচনে প্রার্থী চূড়ান্ত করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, ২৬ ফেব্রুয়ারি মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ তারিখ ও সেদিনই মনোনয়ন বাছাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারি। যাচাই-বাছাইয়ের পর ৩ মার্চ। হলের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ হবে। আর ভোটগ্রহণ ১১ মার্চ (সোমবার) সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

ব্রেকিং নিউজঃ