| |

ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে ২০১৮-২০১৯ ইং সনের গুণীজনদের সম্মাননা প্রদান

আপডেটঃ 9:34 pm | February 24, 2019

Ad

স্টাফ রিপোর্টার : গত ২৩ ফেব্রুয়ারী শনিবার রাতে জেলা শিল্পকলা একাডেমি ময়মনসিংহে ২০১৮-২০১৯ ইং সনের গুণীজনদের জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান করা হয়। উক্ত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে.এম খালিদ, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, ময়মনসিংহ পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক মো: ইকরামুল হক টিটু, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহের জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস। ২০১৮ সনে কন্ঠ সংগীত মো: আমজাদ হোসেন, নাট্যকলা মো: সাইফুল ইসলাম দুদু, আবৃত্তি (উপস্থাপনা) মো: সারওয়ার জাহান, লোক সংস্কৃতি এ.কে.এম হাসিম উদ্দিন, আঞ্চলিক সৃজনশীল সংগঠন ঝিলিক নাট্য সংস্থা ও ঝিলিক নাট্য সংস্থার শ্রেষ্ঠ পারফরমেন্স মো: হাবিবুর রহমান বাচ্চুকে পুরস্কৃত করা হয় এবং ২০১৯ সনের কন্ঠ শিল্পী বাউল সুনীল কর্মকার, নৃত্যকলা মো: জয়নাল আবেদীন, শ্রেষ্ঠ নাট্যকলা নিজাম মল্লিক নিজু, আঞ্চলিক সৃজনশীল সংগঠনের জন্য মাহবুব হোসেন শরীফকে সম্মাননা প্রদান করা হয়।

ব্রেকিং নিউজঃ