| |

ময়মনসিংহ আইনজীবী-কর্মচারী বিরোধে আদালত বর্জনের ঘোষনা

আপডেটঃ 8:50 pm | February 27, 2019

Ad

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহে জেলা ও দায়রা জজ আদালতে আইনজীবী-কর্মচারীদের বিরোধের জের ধরে বৃহস্পতিবার আদালত বর্জনের ঘোষনা দিয়েছেন সর্বদলীয় আইনজীবীরা। বুধবার বিকেল ৪টায় এক সংবাদ সম্মেলনে এ ঘোষনা দিয়েছেন জেলা আইনজীবী সমিতি। এ সময় সকল রাজনৈতিক দলের আইনজীবীরা উপস্থিত ছিলেন। এ সময় আইনজীবীরা অভিযোগ করে বলেন, সরকারী জায়গায় অনুমতি ছাড়াই অবৈধ স্থাপনা নির্মানের প্রতিবাদ করায় আইনজীবীদের উপর হামলা করেছে কর্মচারীরা।

এ ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ম্যাজিষ্ট্রেট আদালতের ট্রোনোগ্রাফার শান্তা রহমান সঞ্চিতা আইনজীবীদের নামে বাজে মন্তব্য করেছে। অবিলম্বে তাকে গ্রেফতার করতে হবে। আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাড. বদর উদ্দিন আহম্মেদ বলেন, কর্মচারীদের সকল অবৈধ স্থাপনা অবিলম্বে অপসারন, হামলাকারী কর্মচারীদের বিরুদ্ধে বিভাগীয় ও প্রচলিত আইনে বিচার এবং আইনজীবীদের নিয়ে মানহানীকর মন্তব্যকারীকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।

সমিতির সভাপতি অ্যাড. জালাল উদ্দিন খান বলেন, আদালতের কর্মচারীরা বেপরোয়া হয়ে গেছে। তারা এখন দ্বিগুন বেতন পেয়েও ঘুষ নেয়। কেউ এদের ঘুষ দেবন না। যদি কোন আইনজীবী বা মহরী এদের ঘুষ দেয়, তবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে’ বলে তিনি হুশিয়ারী উচ্চারন করেন। প্রসঙ্গত, মঙ্গলবার বিকেলে জেলা ও দায়রা জজ আদালতে অস্থায়ী স্থাপনা নির্মান করারকে কেন্দ্র করে আইনজীবী ও কর্মচারীদের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে।

ব্রেকিং নিউজঃ