| |

শম্ভুগঞ্জে বিভিন্ন প্রকল্পের উন্নয়ন কাজের উদ্বোধন করলেন : সিটি প্রশাসক ইকরামুল হক টিটু

আপডেটঃ ৮:০০ অপরাহ্ণ | মার্চ ১০, ২০১৯

Ad

রুহুল আমিন: আজ ১০ মার্চ বিকাল ৩ টা হতে সন্ধ্যা পর্যন্ত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শম্ভুগঞ্জের নবগঠিত ওয়ার্ডে বিভিন্ন প্রকল্পের উন্নয়ন কাজের উদ্বোধন করেন ময়মনসিংহ পৌরসভার সাবেক জননন্দিত মেয়র ও সিটি প্রশাসক ইকরামুল হক টিটু।

বিভিন্ন প্রকল্পের উদ্বোধন পর্বে প্রথমে চর ঝাউগড়া পশ্চিমপাড়া কালী মন্দিরের ছাদ নির্মান কাজের উদ্বোধন কালে তিনি বলেন বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল হিসেবে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবগঠিত ওয়ার্ডগুলোকে অবকাঠামো মূলকভাবে জনপ্রত্যাশা পূরণে কাজ করার পরিকল্পনা করেছি।

এরই ধারাবাহিকতায় আপনাদের প্রত্যাশা অনুযায়ী কাজ করে যাব। আপনাদের পরামর্শ আমার উন্নয়ন কর্মকান্ডকে উৎসাহ যোগাবে। সিটি মেয়র ইকরামুল হক টিটু পরে শম্ভুগঞ্জ মহাশশ্মান কালী মন্দিরের নির্মাণ কাজ, শম্ভুগঞ্জ বাজার কালী মন্দিরের বাউন্ডারী ওয়াল নির্মাণ, রঘুনাথপুর টানপাড়া গোরস্তানের অভ্যন্তরীন রাস্তা ও বাউন্ডারী ওয়ালের তারের বেড়া নির্মান কাজের উদ্বোধন করেন।

রাস্তাঘাট ও নানামুখী উন্নয়নের অঙ্গীকারে আবদ্ধ হয়ে ময়মনসিংহবাসীর এই জননন্দিত প্রশাসক আসছে সিটি কর্পোরেশন নির্বাচনে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সদস্য মুক্তার হোসেন।

জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি, দৈনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক, মহানগর কৃষকলীগের সভাপতি এবি ছিদ্দিক, আওয়ামীলীগের সদস্য লিয়াকত হোসেন ও চর ঈশ্বরদিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: শমসের আলী, শম্ভুগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি মো: আবুল কালাম সহ প্রমুখ ।

ব্রেকিং নিউজঃ