| |

আজ ময়মনসিংহ টাউন হল অডিটোরিয়াম ই ট্রাফিক পুলিশিং এর শুভ উদ্ধোধন এবং মাদক ও জংঙ্গীবাদ বিরোধী কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

আপডেটঃ ৭:৪২ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট: ই ট্রাফিক পুলিশিং এর শুভ উদ্ধোধন এবং মাদক ও জংঙ্গীবাদ বিরোধী কমিউনিটি পুলিশিং সভা আজ বিকেলে ময়মনসিংহ টাউন হল অডিটোরিয়াম এ অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের সভাপতিত্ব প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন মোঃ মুখলেসুর রহমান বি পি এম বার এডিশনাল ইইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ।

বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জ ডি আই জি নিবাস চন্দ্র মাঝি,অতিরিক্ত রেঞ্জ ডি আই জি ড.আক্কাছ উদ্দিন ভূঁইয়া, ময়মনসিংহ জেলা প্রশাসক ড.সুভাষ চন্দ্র বিশ্বাস, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম,  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা কমিউনিটি পুলিশিং সভাপতি মমতাজ উদ্দিন।

অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার বিশেষ শাখা জয়িতা শিল্পি। প্রধান অতিথি তাৎক্ষণিক ভাবে আইন অমান্যকারীকে কোন রকম হয়রানি ছাড়াই জরিমানা আদায় করা হবে এই মিশনের মাধ্যমে তিনি বলেন আইন সবাইকে মানতে হবে আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে।

পুলিশের মধ্যে দুষ্টু পুলিশ আছে সমাজের দুষ্টু লোক আছে। কোন ব্যাক্তি যদি কোন সমস্যায় পড়ে তাহলে ৯৯৯ এ ফোন করলে তাৎক্ষণিক পুলিশের সহযোগিতা পাবে।

ময়মনসিংহ শহর চলছে নিয়ন্ত্রনহীন অব্যবস্থাপনার মধ্যে দিয়ে এই ভাবে চলতে থাকলে আমরা অন্ধকারে নিমজ্জিত হতে থাকব সহজে উন্নতির মুখ দেখতে পারবনা। শিক্ষার নগরী ময়মনসিংহ অথচ ময়মনসিংহ বাসীর শিক্ষার হার অন্যসকল জেলার চেয়ে কম।

আইন শৃংখলার দিকথেকে আমরা পিছিয়ে থাকতে চাই না গত ছয়মাসে ময়মনসিংহ ট্রাফিক পুলিশ অভাবনীয় সাফল্য অর্জন করেছ।পুলিশের কেউ যদি কারো পকেটে মাদক রেখে হয়রানির শিকার করে তাহলে ঐ সকল পুলিশ কমর্কর্তাদে বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

ব্রেকিং নিউজঃ