| |

সরিষাবাড়ী অনার্স কলেজের পক্ষ থেকে প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসানকে সংবর্ধনা ও সুধী সমাবেশ

আপডেটঃ ৮:৪৮ অপরাহ্ণ | মার্চ ১৭, ২০১৯

Ad

সোহেল রানা: জামালপুরের সরিষাবাড়ীতে সরিষাবাড়ী অনার্স কলেজের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসানকে সংবর্ধনা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের পূর্বেই কলেজের পক্ষ থেকে কলেজের অধ্যক্ষ মোঃ ছরোয়ার জাহান প্রতিমন্ত্রী ডাঃ মরাদ হাসানকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান ।

গতকাল শনিবার দুপুরে সরিষাবাড়ী অনার্স কলেজ প্রাঙ্গণে এ সংবর্ধনা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ মোঃ ছরোয়ার জাহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান এম,পি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন বাদশা, সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম,

পৌর মেয়র মোঃ রুকনুজ্জামান রুকন প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ এ এসএম মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক মোঃ জহুরুল ইসলাম মানিক, উপজেলা যুবলীগের সভাপতি এ এসএম আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের অঙ্গ-সহযোগী সংগঠন, সরিষাবাড়ী কলেজের ছাত্র,শিক্ষক, অভিভাবকসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ব্রেকিং নিউজঃ