| |

উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন’কে শুভেচ্ছা জানালো ময়মনসিংহ ব্যাবসায়ী সমিতি

আপডেটঃ ১১:১৮ অপরাহ্ণ | মার্চ ১৮, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট: বিশিষ্ট ব্যবসায়ী ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ যুগ্ম-সাধারন সম্পাদক আশরাফ হোসাইন ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সোমবার বিকেলে ময়মনসিংহ ষ্টেশন রোড ব্যবসায়ী সমিতি ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এর সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম বজলুর রহমান ময়মনসিংহ ব্যবসায়ী ঐক্য পরিষদ অন্যতম নেতা ষ্টেশন রোড ব্যবসায়ী সমিতি আলহাজ্জ আবুল হোসেন, সাধারণ সম্পাদক নুরুন্নবি মিন্টু, পালিকা মার্কেট ব্যবসায়ী সমিতি সাবেক সাধারণ সম্পাদক ও হাবিব মার্কেট ব্যবসায়ী সমিতি সভাপতি আলহাজ্জ বেলায়েত হোসেন, পালিকা মার্কেট ব্যাসায়ী সমিতির সাধারণ সসম্পাদক কোহিনূর সভাপতি ইয়ার আলী, পালিকা এ সি মার্কেট ব্যাসায়ী সমিতি সভাপতি আবদুল লতিফ সাধারণ সম্পাদক সায়ীদুর রহমান শান্ত, হাজি জালাল উদ্দিন, হেলাল উদ্দিন, লিলিভিউ মার্কেট সমিতি সভাপতি কামরুল ইসলাম, শাহীন আহমেদ, সাজু প্রমুখ।

স্টেশন রোডস্থ নিজ চেম্বারে ফুলেল শুভেচ্ছায় অভিভূত হয়ে উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসাইন বলেন, আমি যখন প্রথম উপজেলা ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হই তখন আমার কোন কর্মী ছিলনা। আপনাদের সহযোগিতা পেয়ে আমি এই পর্যায়ে আসতে পেরেছি। ময়মনসিংহের ব্যবসায়ী সহ সদর উপজেলাবাসীর পাশে সবসময় থাকতে পারি এই জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন।

ব্রেকিং নিউজঃ