| |

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসানকে উন্নত চিকিৎসার্থে ২০ মার্চ সিঙ্গাপুরে প্রেরণ

আপডেটঃ ৭:২৯ অপরাহ্ণ | মার্চ ২০, ২০১৯

Ad

রুহুল আমিন : ময়মনসিংহের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মাহমুদ হাসান ২০ মার্চ সকাল সাড়ে ৮টায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। ভিসা না হওয়ায় রোগী মাহমুদ হাসানের সঙ্গে যেতে পারেননি তার সহধর্মিনী শাহীনা আক্তার ও ভাগ্নে ডাঃ খালিদ মাহমুদ ইকবাল। সিঙ্গাপুরে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারা তার দেখাশুনা করার কথা রয়েছে। বুধবার ভিসা পাওয়া গেলে দুজনের সিঙ্গাপুরে বৃহস্পতিবার যাবার কথা রয়েছে। মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতলে প্রেরণ করা হয়েছে। সেখানে তাকে অত্যন্ত ব্যয়বহুল বোন মেরুর ট্রান্সপ্ল্যান্ট করাতে হবে। দ্রুত আরোগ্য লাভের জন্য তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

গুরুতর অসুস্থতাজনিত কারণে বিভাগীয় কমিশনার মাহমুদ হাসানকে গত ১লা মার্চ বঙ্গবন্ধু শেখমুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)তে ভর্তি করা হয়। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তার চিকিৎসা সম্পন্ন করতে প্রায় দেড় কোটি টাকা ব্যয় হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার জন্য ত্রিশ লাখ টাকা অনুদান দিয়েছেন এবং প্রয়োজনে আরো সহযোগিতার আশ্বাস দিয়েছেন। পাশাপাশি তার সহকর্মী ও শুভাকাঙ্খীদের অনেকেই সহযোগিতা করছেন।
এদিকে বিভাগীয় কমিশনার মাহমুদ হাসানের রোগমুক্তি কামনায় ময়মনসিংহের বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ব্রেকিং নিউজঃ