| |

ভালোবাসা দিবসে মৌসুমী-নিলয় জুটির ‘ভালোবাসবোই তো’

আপডেটঃ 1:44 pm | February 07, 2016

Ad
বিনোদন রিপোর্ট :প্রয়াত পরিচালক বেলাল আহমেদের শেষ চলচ্চিত্র ‘ভালোবাসবোই তো’ মুক্তি পেতে যাচ্ছে এই ভালোবাসা দিবসে। আর এই চলচ্চিত্রে জুটি হিসেবে দেখা যাবে মৌসুমী ও নিলয়কে। আগামী ১৪ ফেব্রুয়ারি চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে  ব্লকবাস্টার সিনেমাসে। একই সঙ্গে ওইদিন দুপুর ২টার সংবাদের পর ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইয়ের পর্দায়। ‘ভালোবাসবোই তো’ প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড। অসম প্রেমের গল্প নিয়ে নির্মিত ছবিটিতে মৌসুমীর সঙ্গে জুটি বেঁধেছেন নিলয়। পাশাপাশি আছেন ওমরসানী।
পরিচালনা ছাড়াও এ ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নির্মাতা বেলাল আহমেদ। শুটিংয়ের শেষ পর্যায়ে তার মৃত্যু হলে চিত্রগ্রাহক জেড এইচ মিন্টুর সহযোগিতায় বাকি অংশের কাজ শেষ হয়।
নতুন বছরে মৌসুমী অভিনীত ‘লিডার’, ‘রাত্রীর যাত্রী’, ‘শূন্য হূদয়’ ও ‘পোস্টমাস্টার ৭১’ ছবিগুলোও মুক্তি পাওয়ার কথা রয়েছে। চলচ্চিত্রটি প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘ভালো লাগছে অবশেষে চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। সচরাচর আমরা যে গল্পে চলচ্চিত্র করি তার চেয়ে অনেকটাই ভিন্নধাঁচের একটি গল্প নিয়ে কাজ করা। আমাদের সামাজিক বিষয়টি এখানে তুলে আনা হয়েছে। দর্শকদের বলবো হলে এসে চলচ্চিত্রটি দেখুন।’

ব্রেকিং নিউজঃ