| |

কোতোয়ালী মডেল থানার আয়োজনে স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ ইউনিয়ন পর্যায়ে কাবাডি খেলার উদ্বোধন

আপডেটঃ ৭:১৭ অপরাহ্ণ | মার্চ ২১, ২০১৯

Ad

স্টাফ রিপোর্টার: গতকাল ২০ মার্চ ২০১৯ সকাল ১০ টায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার আয়োজনে ময়মনসিংহ সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ে সকল ইউনিয়ন ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের অংশগ্রহণে কাবাডি খেলার উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো: হুমায়ন কবির ও ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মো: মাহমুদুল ইসলাম পিপিএম।

উদ্বোধনী খেলায় দুই গ্রুপের মধ্যকার ১২ টি ইউনিয়ন ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মধ্যে দুই গ্রুপে বাছাই প্রথম ছয়টি ইউনিয়নের মধ্যে উদ্বোধনী কাবাডি খেলায় অংশগ্রহণ করেন। ভাবখালী ইউনিয়ন ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন। উদ্বোধনী খেলায় ভাবখালীকে সিটি কর্পোরেশন পরাজিত করে বিজয়ী হন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সচিব আব্দুল হালিম, প্রধান সহকারী কাঞ্জন কুমার নন্দী, কর আদায়কারী সোয়ারিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সাজ্জাদ জাহান শাহীন, ভাবখালী ইউনিয়নের চেয়ারম্যান রমজান আলী,

ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান সরকার সাজু, দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উজ্জল, খাগডহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহাগ, সিরতা ইউনিয়ন পরিষদের বকুল চেয়ারম্যান, পরাণগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান কবির সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিব ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

দ্বিতীয় দিবসে ২১ মার্চ সকাল ৯ টা থেকে দিনব্যাপী কাবাডি খেলায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের মধ্যকার উত্তেজনা পূর্বক উপস্থিত দর্শকদের মন কেড়ে নেয়। উল্লেখ্য যে, ময়মনসিংহ সিটি কর্পোরেশন ঘাগড়া ইউনিয়ন তাদের কাবাডি পারদর্শীতায় টান টান উত্তেজনায় ক্রীড়ামোদীদের মনমুগ্ধ করে রেখেছে।

দুই গ্রুপের প্রতি ইউনিয়ন ও সিটি কর্পোরেশনের ৫টি করে খেলার মধ্য দিয়ে বিজয়ীরা সেমি ফাইনালে যাবে। সেমিফাইনাল শেষে বিজয়ী দুইদল ফাইনালে অংশগ্রহণ নেবে। ছবি ও তথ্য সংগ্রহে : শরৎ সেলিম, বিশেষ প্রতিনিধি, দৈনিক আজকের খবর।

ব্রেকিং নিউজঃ