| |

সিরতায় শেখ জামাল স্মৃতি পরিষদের উদ্ভোধন ও বঙ্গবন্ধুর জন্মবার্ষীকি উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক সন্ধ্যা

আপডেটঃ 1:15 pm | March 24, 2019

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহের সদর উপজেলার সিরতা ইউনিয়নে শেখ জামাল স্মৃতি পরিষদের উদ্ভোধন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে শেখ জামাল স্মৃতি পরিষদের উদ্যোগে সিরতা বাজার সংলগ্ন মাঠে এক বিশাল আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

২৩শে মার্চ শনিবার বিকাল ৪টায় ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শামসুল হক বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ সিট কর্পোরেশনের প্রশাসক ও সাবেক জনপ্রিয় মেয়র ইকরামুল টিটু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়ে ছিলো বলেই আমরা স্বাধীন দেশ পেয়েছি। স্বাধীন বাংলার জন্ম হয়েছে।

তার নেতৃত্বে অর্জিত এই স্বাধীন দেশের উন্নয়নে দিনরাত শ্রম দিচ্ছেন তারই সুযোগ্য কন্যা দেশরত্ব শেখ হাসিনা। তিনি জননেত্রী শেখ হাসিনার দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগকে শক্তিশালী রাজনৈতিক সংগঠনে পরিণত করার লক্ষে কাজ করতে দলীয় নেতাকর্মী ও উপস্থিত জনতার প্রতি আহবান জানান।

শেখ জামাল স্মৃতি পরিষদের রকিবুল ইসলাম সরকার ও সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফের সার্বিক ব্যবস্থাপনায় এবং সিরতা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মজিবর রহমান ও শহীদুল্লাহর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড, ফরিদ আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক এম এ কুদ্দুছ, শওকত জাহান মুকুল, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দীন ইসলাম ফখরুল,

মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও চর ঈশ্বরদিয়া ইউপি চেয়ারম্যান মোর্শেদুল আলম জাহাঙ্গীর, কোতুয়ালী আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল জলিল, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শাহ শওকত উসমান লিটন, মহানগর কৃষকলীগের সভাপতি এবি ছিদ্দিক, মহানগর যুবলীগের সভাপতি শাহিনুর রহমান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ,

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩২ নং ওয়ার্ডের প্রার্থী ও ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আবু বকর সিদ্দক সাগর প্রমুখ। অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও জেলা, উপজেলা, মহানগরের আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ