| |

ময়মনসিংহে টাটা গ্র্যান্ড মেলার শুভ উদ্বোধন ৮ ফেব্র“য়ারী

আপডেটঃ 3:14 pm | February 07, 2016

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পি : আগামী ৮,৯ ও ১০ ফেব্র“য়ারী ২০১৬ রোজ সোম, মঙ্গল ও বুধবার ময়মনসিংহ শহরস্থ টাউন হল প্রাঙ্গনে টাটা গাড়ীর বিভিন্ন মডেলের বাস, মিনি বাস, ট্রাক, মিনিট্রাক, পিকআপ, যাত্রীবাহী গাড়ী ও প্রাইভেট কার প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।
প্রদর্শনীতে উপস্থিত থাকবেন নিটল-নিলয় গ্র“পের সম্মানিত চেয়ারম্যান ও এফ.বি.সি.সি. আই এর প্রেসিডেন্ট আব্দুল মাতলুব আহম্মেদ সহ নিটল মটরস ও টাটা মটরস এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
সোমবার দুপুর ২.৩০ মিনিটে ময়মনসিংহ শহরস্থ টাউন হল প্রাঙ্গনে টাটা গ্র্যান্ড মেলার শুভ উদ্বোধন করবেন ময়মনসিংহ পৌরসভার মেয়র ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা মটর মালিক সমিতির সভাপতি মোঃ মমতাজ উদ্দিন, জেলা মটর মালিক সমিতির মহাসচিব মোঃ মাহবুবুর রহমান, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ নজরুল ইসলাম।
এই মেলার আয়োজকদের সুত্রে জানাযায়, নতুন বছরে মেলার আকর্ষন হিসেবে থাকছে (১) বুকিং দিলেই গাড়ির মডেল অনুসারে রাইসকুকার, মাইক্রোওভেন, ডিপ ফ্রিজ অথবা এল ই ডি টিভি ফ্রি (২) রেজিস্ট্রেশন ও ইন্সুরেন্স সহ ন্যুনতম ডাইনপেমেন্টে ডেলিভারী, (৩) মেলায় স্পট ডেলিভারী, (৪) সর্বোচ্চ ক্যাশ ডিসকাউন্ট, (৫) ভেহিক্যাল ট্রাকার ফ্রি সহ শর্ত প্রযোজ্য।

ব্রেকিং নিউজঃ