| |

কোনো ওয়ানডে না খেলেই নিউজিল্যান্ডের বিশ্বকাপ দলে

আপডেটঃ ১২:৫৫ অপরাহ্ণ | এপ্রিল ০৩, ২০১৯

Ad

দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। দলগুলো নিজেদের গোছাতে ব্যস্ত। নিউজিল্যান্ড তাদের ১৫ সদস্যের বিশ্বকাপ দলও ঠিক করে ফেলেছে। বুধবার ক্রাইস্টচার্চে ঘোষিত দলে বড় চমক হিসেবে জায়গা পেয়েছেন এখনও দেশের হয়ে ওয়ানডে না খেলা ব্যাটসম্যান টম ব্লান্ডেল।

২৮ বছর বয়সী ব্লান্ডেলের মূলত কপাল খুলেছে টিম শেইফার্টের ইনজুরিতে। বিকল্প উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন তিনি।

জায়গা ধরে রেখেছেন কলিন মুনরো। যদিও তাকে হেনরি নিকোলস আর মার্টিন গাপটিলের বিকল্প হিসেবে রাখা হয়েছে। পেস বোলিং অলরাউন্ডার কোটায় আছেন জিমি নিশাম আর কলিন ডি গ্র্যান্ডহোম। হাঁটুর সার্জারির পর মাঠে ফেরা মিচেল স্যান্টনার থাকবেন প্রধান স্পিনার হিসেবে। তার সঙ্গে থাকছেন লেগস্পিনার ইশ সোধি।

এনই দলটি চলতি মাসের শেষ দিকে ক্রাইস্টচার্চে দুই দিনের ট্রেনিং ক্যাম্পে অংশ নেবে। এরপর তিনটি অনানুষ্ঠানিক ওয়ানডে খেলার জন্য অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দেবে ব্ল্যাক ক্যাপসরা। যদিও বিশ্বকাপ দলের বড় একটা অংশ আইপিএলে থাকায় এই সিরিজে থাকতে পারবেন না অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেলর, টম লাথাম, কলিন মুনরো, টম ব্লান্ডেল, জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

ব্রেকিং নিউজঃ