| |

ময়মনসিংহে তিনদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৬ সোমবার

আপডেটঃ 6:24 pm | February 07, 2016

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পিঃ  তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দ্রুততম সময়ে এবং স্বল্প খরচে জনগণের দোরগোড়ায় সেবা প্রদান করার সেতু বন্ধ রচনা করা ও বিভিন্ন সরকারি-বেসরকারি সেবা প্রদানের ক্ষেত্রে উদ্ভাবন এবং সৃজনশীলতার নতুন মাত্রা সৃষ্টি করার লক্ষ্যে সরকারে পক্ষ হতে ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে জেলা পর্যায়ে তিনদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৬ অনুষ্ঠিত হবে সোমবার।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের সহায়তায় এবং ময়মনসিংহ জেলা প্রশাসন এর উদ্যোগে সার্কিট হাউজ মাঠ সংলগ্ন জিমনেসিয়ামে ৯ ফেব্র“য়ারি তিনদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান।
অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকীর সভাপতিত্বে বিশেস অতিথি হিসেবে উপস্থিত থাকবেনজেলা পরিষদের প্রশাসক এডভোকেট জহিরুল হক খোকা, পুলিশ সুপার মইনুল হক উপস্থিত থাকবেন।
ডিজিটাল উদ্ভাবনী মেলায় ৪টি প্যাভিলিয়নে সরকারি ই-সেবা, শিক্ষা ই-কমার্স এবং তরুণ উদ্ভাবকদের উদ্ভাবনীর প্রদর্শনী ও প্রতিযোগিতা ক্যাটাগরিতে ৪০ টি স্টল থাকছে। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।
ডিজিটাল উদ্ভাবনী মেলায় ফ্রি ওয়াইফাই ব্যবহারের সুবিধা, স্কাইপিতে দেশ-বিদেশে কথা বলা, ই-মেইল আইডি ও ফেসবুক আইডি খোলার সুবিধাও থাকবে।

ব্রেকিং নিউজঃ