| |

সাজ্জাদুল হাসান ময়মনসিংহে সার্কিট হাউজ মাঠে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের ছেলে-মেয়েদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন

আপডেটঃ ৭:৫৪ অপরাহ্ণ | এপ্রিল ০৬, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট: প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান আজ সকালে ময়মনসিংহে সার্কিট হাউজ মাঠে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের আয়োজনে ও বিভাগীয় কমিশনার কার্যালয় এর ব্যবস্থাপনায় ময়মনসিংহ বিভাগীয় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের ছেলে-মেয়েদের অংশ গ্রহণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন।

বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) নিরঞ্জন দেবনাথ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক সত্যব্রত সাহা, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

প্রধান অতিথি সাজ্জাদুল হাসান বলেন খেলাঘধুলা করলে মন এবং স্বাস্থ্য দুটোই ভাল থাকে।ময়মনসিংহ নান্দাইল উপজলোর ক্রীড়াবিদরা সারাদেশে সুনাম র্অজন করেছে খেলাধুলার মাধ্যমে।এসময় অতিরিক্ত রেন্জ ডি আই জি ড. আক্কাস উদ্দিন ভ’ইয়া, বিভাগীয় পর্যায়ের কর্মকর্তা, চার জেলার জেলা প্রশাসক, জেলা উপজেলা প্রশাসনের কর্মকর্তা,

স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, ছাত্র-ছাত্রী, আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোলা জেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের ছেলে-মেয়েরা অংশ গ্রহণ করেন।

ব্রেকিং নিউজঃ