| |

পজিটিভ টিটু

আপডেটঃ ১২:২০ পূর্বাহ্ণ | এপ্রিল ১০, ২০১৯

Ad

আলী ইউসুফ: সাম্প্রতিক সময়ে ময়মনসিংহের রাজনীতিতে সবচেয়ে আলোচিত এবং জনপ্রিয় ইকরামুল হক টিটু এটি নিঃসন্দেহে বলা যেতে পারে। ইকরামুল হক টিটু তাঁর নামটি এক রকম ব্র্যান্ডিংই করে ফেলেছেন একেবারে তৃণমূল পর্যায়ে। সাধারণের মুখে মুখে তাঁর নামটি যেভাবে উচ্চারিত হয় অন্য কেউ সেভাবে নিজেদের পৌঁছে দিতে পারেন নি। টিটু শুধু তার নামই পৌঁছে দেননি সাথে সাথে তাঁর চেহারাও অধিক মানুষ চিনে নিয়েছে ।

শিশু থেকে বৃদ্ধ, নারী কিংবা পুরুষ, মুজুর থেকে সাহেব সবাই ইতিমধ্যে তাঁর চেহারার সঙ্গে পরিচিত হয়ে গেছে। দেখা গেছে টিটুর চেয়েও অনেক প্রভাবশালী, দক্ষ অনেক রাজনীতিবিদ নিজেদের অবস্থান সেভাবে তুলে ধরতে পারেননি।

ইকরামুল হক টিটু শুধুমাত্র তাঁর নাম এবং চেহারাই পৌঁছে দেননি আরও এক জায়গায় তিনি অদ্বিতীয় সেটি হচ্ছে তাঁকে যে পরিমাণ মানুষ স্পর্ষ করেছেন বা হাত মিলিয়েছেন অন্য কোন হাতকে নগরের সাধারণ মানুষ অতটা ছুঁয়ে দিতে পারেননি।

নগরের জমকালো সাংগঠনিক অনুষ্ঠান থেকে শুরু করে একজন শ্রমজীবী মানুষের পারিবারিক অনুষ্ঠানের দাওয়াত কবুল করেন তিনি। কুলখানি কিংবা শ্রাদ্ধানুষ্ঠান, জন্মদিন কিংবা বিবাহ বার্ষিকী সর্বত্রই তিনি আছে। বড়দের পাশাপাশি শিশুদের কাছেও ইকরামুল হক টিটু সমান তালে জনপ্রিয়! নগরবাসীর নাম মুখস্থের ব্যাপারে তাঁর খ্যাতি আছে।

বিভিন্ন পেশাজীবীর নাম তিনি হরহর করে বলে দিতে পারেন। নগর পিতা যখন একজন সাধারণ নাগরিককে নাম ধরে চিনেন বা ডাকেন তখন সেই নাগরিক তাঁর প্রেমে পড়বেন এটাই স্বাভাবিক

ব্রেকিং নিউজঃ