| |

তারেককে ফিরিয়ে আনার চেষ্টা আইনের স্বার্থেই: তথ্যমন্ত্রী

আপডেটঃ ৪:৫১ অপরাহ্ণ | এপ্রিল ১০, ২০১৯

Ad

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, আইন ও আদালতকে সমুন্নত রাখার স্বার্থেই তারেক রহমানকে ফিরিয়ে আনার চেষ্টা করছে সরকার। এখানে প্রতিহিংসার কোনো কারণ নেই। মঙ্গলবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, তারেক রহমান যদি মনে করেন তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছেন, তাহলে তো তাঁর নিজেরই দেশে চলে এসে আদালতে আত্মসমর্পণ করার কথা। কিন্তু তারেকের দুর্নীতি ও হত্যা মামলার অপরাধ এত সুস্পষ্ট যে তাঁর সে সৎসাহস নেই।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও দলের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেন, তারেক রহমানের দুর্নীতি বাংলাদেশ সরকার উদ্‌ঘাটন করেনি, করেছে যুক্তরাষ্ট্রের এফবিআই। আর একুশে আগস্টের গ্রেনেড হামলায় তাঁর অপরাধ সাক্ষ্য-প্রমাণে সুস্পষ্টভাবে প্রমাণিত হয়েছে তিনি একজন দণ্ডপ্রাপ্ত আসামি। বিএনপিরই উচিত ছিল তাঁকে বাদ দেওয়া। বিএনপি এখনো তাঁকে রাজনৈতিক সুরক্ষা দেওয়ার চেষ্টা করছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, দেশের রাজনীতির জন্য বিএনপির এ ধরনের কর্মকাণ্ড যেমন দুঃখজনক, তেমনি দেশের সুশাসনের জন্যও তা বড় অন্তরায়।

এ সময় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার উপকমিটির সহসম্পাদক কাশেম হুমায়ুন, সুভাষ সিংহ রায়, সদস্য আকতার হোসেন, শাহ মোস্তফা আলমগীর প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ