| |

সামাজিক বন্ধনে অনুপম দৃষ্টান্ত কাউন্সিলর পদপ্রার্থী : আলহাজ্ব শফিকুল ইসলাম শফিক

আপডেটঃ ৮:৩৫ অপরাহ্ণ | এপ্রিল ১১, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট: রাজনৈতিক জীবন থেকে বিগত সময় থেকে বর্তমান পর্যন্ত এলাকাবাসীর নানা সমস্যায় নিজেকে নিবিড়ভাবে নিয়োজিত রাখতে যথাযথ সক্ষম আলহাজ্ব শফিকুল ইসলাম শফিক। বর্তমানে ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী। প্রশ্নোত্তরে তিনি বলেন এলাকাবাসীর চাওয়াকে প্রাধান্য দিয়ে তিনি কাউন্সিলর হিসেবে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করেছেন। উপলব্ধির বিষয়ে বলতে গেলে তিনি বলেন এলাকার জনগণের প্রত্যাশিত স্বপ্নপূরণে আমাকে কাছে চাচ্ছে। ৫ মে নবগঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে জয়লাভ করতে পারলে এলাকার শিক্ষা ব্যবস্থা, সামাজিক অবকাঠামো উন্নয়নকরণ সহ জনচাহিদা মাফিক ড্রেন, কালভার্ট, মাদকমুক্ত ওয়ার্ড গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবো। ৩২ নং ওয়ার্ডবাসির পাশে বিগত সময়ে কতটা সামাজিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে পেরেছি তা এলাকাবাসী ভালোভাবেই জানে। আলহাজ্ব শফিকুল ইসলাম শফিক সমন্ধে জানতে গেলে ২৬ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে উপস্থিত কয়েকজন ব্যক্তি বলেন আলহাজ্ব শফিকুল ইসলাম শফিক এলাকার উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখবে। তার ব্যক্তিগত কোন চাহিদা নেই। সু-শিক্ষিত সমাজ সংস্কারক, সামাজিক রীতিনীতি প্রার্থী হিসেবে আমরা তাকে পছন্দ করেছি। তার বিকল্পে প্রতিনিধি হিসেবে অন্য কাউকেই আশা করতে পারিনা। উপস্থিত ভোটারগণ তাদের সাক্ষাতকারে বলেন তিনি একজন অনুপম দৃষ্টান্ত। এলাকার প্রতিনিধি না হয়েও গরীব দুখী মেহেনতি মানুষের পাশে দীর্ঘ একযুগ যাবত নি:স্বার্থভাবে কাজ করে যাচ্ছে। চিকিৎসা সেবা, স্বাস্থ্য সেবা মানুষের নানাবিধ সংকটে এলাকার কৃতি সন্তান আলহাজ্ব শফিকুল ইসলাম শফিককে কাছে পান। তাই এলাকাবাসী জনচাহিদা পূরণে শফিকুল ইসলাম বিকল্পহীন নেতৃত্বের উজ্জ্বল দৃষ্টান্ত।

৫ মে ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে এলাকাবাসীর উপস্থিতি বিরাজমান। প্রার্থীকে সাথে নিয়ে গনসংযোগ, দোয়া ও ভোট চেয়ে যাচ্ছেন এলাকার ভোটাররা।

এলাকার সুধীজন ও সাধারণ মানুষের আশা পূরণে এমন একজন আপন মানুষকে প্রতিনিধি হিসেবে পেলে তাদের আকাঙ্খা ও স্বপ্নপূরণের পথ সহজ হবে। অনুকথা : শরৎ সেলিম, বিশেষ প্রতিনিধি, দৈনিক আজকের খবর।

ব্রেকিং নিউজঃ