| |

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সাবেক মেয়র ইকরামুল হক টিটু

আপডেটঃ ১২:২০ অপরাহ্ণ | এপ্রিল ১৭, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট: ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইকরামুল হক টিটুকে সমর্থন জানিয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও ময়মনসিংহ মহানগর জাতীয় পাটির সভাপতি জাহাঙ্গীর আহমেদ তার প্রার্থিতা প্রত্যাহার করলেন ।

আজ মঙ্গলবার (১৬এপ্রিল) ময়মনসিংহম নগরের জোবেদা কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির এক কর্মী সভায় সাংবাদিক সম্মেলন করে তিনি এ ঘোষণা করেন ।সাংবাদিক সম্মেলনে এ সময় উপস্থিত ছলেন মংমনসিংহ জাতীয় পার্টির সহ সভাপতি সোহরাব আলী ,যুগ্ম সম্পাদক আব্বাস আলী তালুকদার ,সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন ,জাতীয় পার্টির মহানগর সাংগঠনিক সম্পাদক ইদ্রিছ আলী প্রমুখ ।

উল্লেখ্য , ময়মনসিংহ সটিি করপোরেশন নির্বাচনে প্রার্থিতা বাতিল হওয়া তিনি মেয়র র্প্রাথীর আপলি আবদেন খারজি হয়ে গছে  বিভাগীয় কমিশনারের কাছে আপলি করেও জাতীয় র্পাটরি বদ্রিোহী স্বতন্ত্র র্প্রাথী আবু মো. মুসা সরকার ও শহদিুল ইসলাম স্বপন মন্ডল এবং স্বতন্ত্র র্প্রাথী ড. বশ্বিজৎি ভাদুড়ী ময়ের র্প্রাথতিা ফরিে পলেনে না।গত ১০ এপ্রলি যাচাই বাছাইয়ে নর্বিাচন কমশিন তাদরে র্প্রাথতিা বাতলি করিেছল । এরমধ্যে যে ২ জন বৈধ প্রার্থী ছিল তাদের মধ্যে জাহাঙ্গীর আহমেদ আজ বিকালে সাংবাদিক সম্মেলন করে তার প্রার্থিতা প্রত্যাহার করেন ।

ব্রেকিং নিউজঃ