| |

ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সভাপতি ও পৌরসভার মেয়র টিটু একজন সফল মেয়র উদ্বোধন অনুষ্ঠানে মাতলুব আহম্মেদ

আপডেটঃ 9:13 pm | February 08, 2016

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পি : ময়মনসিংহে টাটা গাড়ীর বিভিন্ন মডেলের বাস, মিনি বাস, ট্রাক, মিনিট্রাক, পিকআপ, যাত্রীবাহী গাড়ী ও প্রাইভেট কার প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।
সোমবার বিকেলে ময়মনসিংহ শহরস্থ টাউন হল প্রাঙ্গনে তিনদিন ব্যাপী টাটা গ্র্যান্ড মেলার শুভ উদ্বোধন করেন নিটল-নিলয় গ্র“পের সম্মানিত চেয়ারম্যান ও এফ.বি.সি.সি. আই এর প্রেসিডেন্ট আব্দুল মাতলুব আহম্মেদ।
সোমবার থেকে বুধবার পর্যন্ত টাটা গ্র্যান্ড মেলার শুভ উদ্বোধন অনুষ্ঠানে ময়মনসিংহ পৌরসভার প্যানেল মেয়র (২) মোঃ নজরুল ইসলাম, ময়মনসিংহ চেম্বার অব কমার্সের পরিচালক প্রদীপ ভৌমিক, জেলা মটর মালিক সমিতির মহাসচিব মোঃ মাহবুবুর রহমান, জেলা মটর শ্রমিক ইউনিয়ন সভাপতি মোজাম্মেল হক মানিক, নিটল মটরস লিঃ মোস্তাক আহম্মেদ, টাটা মটরস লিঃ এরিয়া কাস্টমার কেয়ার ম্যানেজার রৌশন দে, টাটা মটরস লিঃ রাজশেখর। অনুষ্ঠানে বিভিন্ন এলাকা থেকে আগত ট্রাক মালিক, ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপস্থাপন করেন তানভীর শহীদ রতন।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নিটল টাটা গ্রান্ড মেলায় ফিতা কেটে শুভ উদ্বোধন ঘোষনা করেন পৌরসভার প্যানেল মেয়র (২) নজরুল ইসলাম।
এই মেলার আয়োজকদের সুত্রে জানাযায়, নতুন বছরে মেলার আকর্ষন হিসেবে থাকছে (১) বুকিং দিলেই গাড়ির মডেল অনুসারে রাইসকুকার, মাইক্রোওভেন, ডিপ ফ্রিজ অথবা এল ই ডি টিভি ফ্রি (২) রেজিস্ট্রেশন ও ইন্সুরেন্স সহ ন্যুনতম ডাইনপেমেন্টে ডেলিভারী, (৩) মেলায় স্পট ডেলিভারী, (৪) সর্বোচ্চ ক্যাশ ডিসকাউন্ট, (৫) ভেহিক্যাল ট্রাকার ফ্রি সহ শর্ত প্রযোজ্য।

DSC_0138
নিটল-নিলয় গ্র“পের সম্মানিত চেয়ারম্যান ও এফ.বি.সি.সি. আই এর প্রেসিডেন্ট আব্দুল মাতলুব আহম্মেদ বলেন, নিটল মটরস এর টাটা গাড়ী বিশ্বখ্যাত। বর্তমানে কোন কোন ক্ষেত্রে কিছুটা অসুবিধা দেখা দিলেও তা গ্রাহক মালিকের মধ্যে সমঝোতার মাধ্যমে সমন্বয় করলে কোম্পানীর সুনাম অক্ষুন্ন থাকবে। গাড়ী ক্রয় কিস্তি সহ অপরাপর ব্যাপারে মালিক পক্ষকে আরো আন্তরিক হওয়ার জন্য আহবান জানান তিনি।
তিনি বলেন, মটর মালিক সমিতির পক্ষ থেকে নেত্রকোনা থেকে দুর্গাপুর রোডটির পুর্ননির্মান করে গাড়ী চলাচলের উপযোগী করার জন্য আবেদন জানালে এফ.বি.সি.সি. আই এর প্রেসিডেন্ট আব্দুল মাতলুব আহম্মেদ বলেন চেম্বার অব কমার্সের পক্ষ থেকে এফ.বি.সি.সি. আই বরাবরে আবেদন করলে আমি সংশ্লীষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনা করে দ্রুততম সময়ে মধ্যে পুর্ননির্মানের ব্যাবস্থা করব।
তিনি এফ.বি.সি.সি. আই এর পরিচালক আলহাজ্ব অমিনুল হক শামীম সমন্ধে বলেন, শামীম সাহেব ময়মনসিংহের একজন শফল ব্যাবসায়ী। এফ.বি.সি.সি. আই এর নির্বাচনে উনি সর্বোচ্চ ভোট পেয়ে পরিচালক নির্বাচিত হয়েছেন। আপনারা ময়মনসিংহ বাসী উনার জন্য গর্ব করতে পারেন।
ময়মনসিংহ চেম্বার অব কমার্সের পরিচালক প্রদীপ ভৌমিক বুদ্ধিপ্রতিবন্ধিদের স্কুলে যাতায়াতের জন্য একটি গাড়ীর আবেদন করলে তিনি তা মঞ্জুর করেন।
জেলা মটর মালিক সমিতির মহাসচিব মোঃ মাহবুবুর রহমান ট্রাফিক পুলিশের জন্য একটি পিকআপ দাবী করেন চেম্বার অব কমার্সের পরিচালক প্রদীপ ভৌমিক সেই দাবীকে সমর্থন করলে নিটল-নিলয় গ্র“পের সম্মানিত চেয়ারম্যান আব্দুল মাতলুব আহম্মেদ তা তাৎক্ষনিক ভাবে প্রদান করেন।
পৌরসভায় অন্যান বানিজ্যিক সংস্থার মত সৌন্দর্য বর্ধানের জন্য স্থাপত্য নির্মানের দাবী উৎথাপন করলে তিনি ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সভাপতি ও পৌরসভার মেয়র ইকরামুল হক টিটুকে দুইটি স্থান নির্ধারন করে উনাকে জানালে তিনি তা করে দেবেন বলে তিনি প্রতিশ্র“তি দেন।
তিনি আরও বলেন, এই শহরে আমি আরও এসেছি কিন্তু বর্তমান মেয়র ইকরামুল হক টিটু সমন্ধে বিভিন্ন ব্যাবসায়ী ও অন্যান লোক জনের কাছথেকে জা শুনেছি এবং যা দেখছি তাতে মনে হয় চেম্বার সভাপতি ও পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু একজন সফল মেয়র ।
ময়মনসিংহ চেম্বার অব কমার্সের পরিচালক প্রদীপ ভৌমিক বলেন, আমি এফ.বি.সি.সি. আই এর প্রেসিডেন্ট আব্দুল মাতলুব আহম্মেদকে ময়মনসিংহ চেম্বার অব কমার্সের সভাপতি ইকরামুল হক টিটু ও চেম্বার সদস্যদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই। তিনি আরও বলেন, মতলব ভাইকে নিয়ে এফ.বি.সি.সি. আই এর নির্বাচনের সময় সারা বাংলাদেশে ঘুরেছি ভোট চেয়েছি যেখানেই গিয়েছি চেম্বার সদস্যরা, ব্যাবসায়ী ও মটর শ্রমিকরা উনাকে ঘিরে ধরে কিছু বলতে বললে উনি বলতেন আপনারা ছোট থেকে শুরু করুন তাহলেই একদিন বড় হবেন আমি রাতারাতি আজকের পর্যায়ে পৌছাইনি ছোট থেকে শুরু করেই বড় হয়েছি।
পৌরসভার প্যানেল মেয়র (২) নজরুল ইসলাম ময়মনসিংহ পৌরসভার পক্ষ থেকে নিটল-নিলয় গ্র“পের সম্মানিত চেয়ারম্যান ও এফ.বি.সি.সি. আই এর প্রেসিডেন্ট আব্দুল মাতলুব আহম্মেদকে অভিনন্দন জানান।
জেলা মটর মালিক সমিতির মহাসচিব মোঃ মাহবুবুর রহমান বলেন, আমি দীর্ঘদিন যাবত নিটল টাটার সাথে ব্যাবসা করছি আমি যে কোন সমস্যা নিয়ে মাতলব সাহেবের কাছে গিয়েছি উনি তা সমাধান করে দিয়েছেন। উনার মত বড় মনের মানুষ আমি জীবনে দিখিনি।

DSC_0148
মেলায় নিটল টাটা মটরস্ এর বিভিন্ন ধরণের গাড়ী প্রদর্শনের পাশাপাশি এর নগদ মূল্যের ক্ষেত্রে ছাড়, সহজ উপায়ে কিস্তি পরিশোধ, সার্ভিসিং ও যন্ত্রপাতি সূলভে প্রাপ্তিসহ নানা বিষয়ে পরামর্শ দেওয়া হয়। এসময় কোম্পানীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ