| |

শুটিংয়ে অজ্ঞান দীপিকা কাকর!

আপডেটঃ ৬:৩৮ অপরাহ্ণ | এপ্রিল ২৮, ২০১৯

Ad

আমার স্ত্রী এখন সেরে উঠেছে। সবাইকে প্রার্থনা করার জন্য ধন্যবাদ।’ স্ত্রী দীপিকা কাকরকে নিয়ে কয়েক দিন আগে ইনস্টাগ্রামে লিখেছেন শোয়েব ইব্রাহিম। তখন খুব অসুস্থ ছিলেন দীপিকা কাকর। এবার জানা গেছে, শুটিং সেটে নাকি জ্ঞান হারিয়েছেন তিনি। গতকাল শনিবার প্রযোজক সন্দীপ সিকান্দ ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা গেছে দীপিকা কাকর অচেতন অবস্থায় সোফায় শুয়ে আছেন। তাঁকে ঘিরে আছেন কয়েকজন। সবাই উদ্বিগ্ন। ছবির ক্যাপশনে সন্দীপ সিকান্দ লিখেছেন, ‘এবার হিরোইন তো অজ্ঞান হয়ে গেলেন!’

ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ে। এসওএল প্রোডাকশন হাউস একটি হিন্দি সিরিয়াল তৈরি করছে। নাম ‘পানি পুরি’। শিগগিরই সিরিয়ালটির প্রচার শুরু হবে স্টার প্লাসে।

এদিকে ঘটনাটির ব্যাপারে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন। তাঁদের মতে, ইনস্টাগ্রামে যে ছবিটি দেওয়া হয়েছে, তা দেখে মনে হয়েছে এটা সিরিয়ালেরই কোনো দৃশ্য, নয়তো সাজানো কোনো ঘটনা। যদি ঘটনাটি সত্যিই ঘটে থাকে, তাহলে দীপিকা কাকরকে হাসপাতালে না নিয়ে সবাই তাঁকে ঘিরে কেন বসে আছেন? এ ক্ষেত্রে ছবি তোলার চেয়ে দীপিকা কাকরের চিকিৎসা বেশি প্রয়োজন ছিল। আর সিরিয়ালটির প্রযোজক ইনস্টাগ্রামে ছবি দিয়ে যেভাবে লিখেছেন, তা দেখে যে কেউ বুঝতে পারবেন, তিনি ঘটনাটি নিয়ে মজা করছেন।

আবার আরও শোনা যাচ্ছে, ‘পানি পুরি’ সিরিয়ালের প্রচার শুরু হওয়ার আগে দর্শকদের আকর্ষণ তৈরি করার জন্য ঘটনাটি সাজানো হয়েছে।

গত বছরের ৩০ ডিসেম্বর রাতে কালারস টিভিতে ‘বিগ বস ১২’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন দীপিকা কাকর। ইনস্টাগ্রামে সন্দীপ সিকান্দের পোস্টে প্রিয় তারকাকে এভাবে দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। আবার অনেকেই প্রশ্ন করেছেন, সেদিন শুটিং সেটে দীপিকা কাকর কি সত্যি সত্যি অসুস্থ হয়েছিলেন?

তবে এ ব্যাপারে এখনো কোনো মন্তব্য করেননি প্রযোজক সন্দীপ সিকান্দ ও অভিনয়শিল্পী দীপিকা কাকর।

‘পানি পুরি’ সিরিয়ালে অভিনয় করছেন দীপিকা কাকর, করণ ভি গ্রোভার, অভিষেক মালিক, তনাজ ইরানি, আশীষ নায়ার এবং দীপক সান্ধু।

‘বিগ বস ১২’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন দীপিকা কাকর। কালারস টিভির জনপ্রিয় সিরিয়াল ‘শ্বশুরাল সিমর কা’তে অভিনয় করেন তিনি। একই সিরিয়ালের আরেক অভিনয়শিল্পী শোয়েব ইব্রাহিম। একসঙ্গে অভিনয় করতে গিয়ে তাঁদের প্রেম হয়। একসময় পরিবার থেকে তাঁদের প্রেমকে মেনে নেওয়া হয়। শোয়েব ইব্রাহিমকে বিয়ে করার জন্য ধর্ম পরিবর্তন করেন দীপিকা কাকর। ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। এরপর তাঁর নাম হয় ফাইজা। গত বছরের ২২ ফেব্রুয়ারি ভোপালে তাঁরা বিয়ে করেন।

ব্রেকিং নিউজঃ